ফেসবুক আইডি হ্যাকড অপু বিশ্বাসের

অনলাইন ডেস্ক।।ভিন্ন এক অভিজ্ঞতা হলো ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস।গতকাল তার ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। ফেসবুক আইডি হ্যাকড ও ব্ল্যাকমেইলিং এর ব্যাপারটি  যদিও নতুন কিছু নয় শোবিজ তারকাদের।হর হামেশাই শোনা যায় বিভিন্ন তারকার আইডি হ্যাকারদের শিকার হয়।তবে এক্ষেত্রে ভিন্ন এক অভিজ্ঞতা হলো ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাসের।

 

সম্প্রতি হ্যাকড হয়েছে অপুর ফেসবুক আইডি। গতকাল থেকেই বিষয়টি লক্ষ করা হয়। অনেকে অপুর আইডি হ্যাকড হয়েছে বলে সতর্কও করেছেন। তবে আইডি হ্যাকড হলেও ব্ল্যাকমেইলের শিকার হননি তিনি। বরং হ্যাকারের কাছ থেকে পেয়েছেন ভালোবাসার বারতা।জানা গেছে, অপুর আইডিটির সিকিউরিটি সিস্টেম নাকি দুর্বল ছিলো। তাই তার এক প্রিয় ভক্ত সেটি হ্যাকড করে সিকিউরিটি মজবুত করে দিয়েছে। অপু বিশ্বাস এই ব্যাপারে বলেন, ‘গত রোববার আমার ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক হয়। যিনি হ্যাক করেছেন তিনি আমার শুভাকাঙ্ক্ষী, আমার অভিনয়ের ভক্ত। আইডি হ্যাক করে তিনি নিজেই মেসেজ দিয়েছেন। পরে আমি তাকে ফোন করলে জানান, আমার আইডিটা দুর্বল ছিল। নিরাপত্তাজনিত সমস্যা ছিলো। সবকিছু তিনি সমাধান করেছেন।

 

তিনি আরো বলেন, পুরো ব্যাপারটি আমার জন্য ভিন্ন এক অভিজ্ঞতার। আমি ওই ভক্তকে ধন্যবাদ দিয়েছি। তিনি ভালো মানুষ। সবকিছু ঠিক করে আমাকে আইডিটা ফেরত দিতে চেয়েছেন তিনি।

 

 

ই-বার্তা।ডেস্ক