বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন সালমান ও হৃতিক

ই-বার্তা।।  বলিউডের দাবাং খ্যাত জনপ্রিয় অভিনেতা সালমান খান ও কৃষ অভিনেতা হৃতিক রোশন। বর্তমানে আবু ধাবিতে রেস-থ্রি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সালমান।অপরদিকে গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিক সুপার থার্টি’র শুটিং করছেন হৃতিক রোশান।

শোনা যাচ্ছে, মুম্বাইয়ে ফিরে দাবাং-থ্রি’র শুটিং শুরু করবেন দাবাং খ্যাত এ অভিনেতা। সিনেমাটি পরিচালনা করবেন প্রভুদেবা।

কৃষ অভিনেতা হৃতিক রোশনকে সাধারণত স্টাইলিশ পোশাক ও সুদর্শনভাবে পর্দায় দেখা যায় । তবে এবার গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিকের প্রয়োজনে সাদামাটাভাবে দর্শকের সামনে হাজির হচ্ছেন এই অভিনেতা। কিন্তু দুজনের ছবি দুটি মুক্তির তারিখ নিয়ে বেঁধেছে গোলমাল।

দাবাং ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির মুক্তির তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা। ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে সিনেমাটি।

কিন্তু একই দিনে মুক্তির কথা রয়েছে হৃতিক রোশানের সুপার থার্টি সিনেমাটির। তাই সবকিছু ঠিক থাকলে বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন সালমান ও হৃতিক।

বলিউডে অন্যতম সফল সিনেমা ফ্র্যাঞ্চাইজি দাবাং। প্রথম দুটি সিনেমার সফলতার পর এর তৃতীয় কিস্তি নির্মাণের ঘোষণা দেন নির্মাতারা। চুলবুল পান্ডে চরিত্রে সালমানকে দেখার জন্য ভক্তরাও অধির আগ্রহে আপেক্ষা করছেন।

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে পরিচালক প্রভুদেবা বলেন, ‘আমরা সবাই জানি এটি সালমানের চুলবুল পান্ডেকে ঘিরেই। পুলিশের চরিত্রে তার কৌতুক থাকবে। অভিনয়শিল্পীসহ সবকিছু অপরিবর্তিত থাকবে।

সালমান, সোনাক্ষী সিনহা, আরবাজের সঙ্গে সংগীতে থাকবেন সাজিদ-ওয়াজিদ। পরিচালক হিসেবে আমি ছাড়া দাবাং-থ্রি তে সবকিছুই অপরিবর্তিত থাকবে।’

অন্যদিকে সুপার থার্টি সিনেমাটিতে হৃতিকের ফার্স্ট লুক প্রকাশের পর সবার কাছ থেকে বেশ প্রশংসা পায়। এ সিনেমায় আনন্দ কুমার রূপে হৃতিককে দেখতে মুখিয়ে আছেন তার ভক্তরা।

সুপার থার্টি পরিচালনা করছেন বিকাশ বেহল। এতে হৃতিকের সঙ্গে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। সিনেমাটির পরিবেশনায় রয়েছে ফ্যান্থম ফিল্মস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।