বগুড়ায় ছুরিকাঘাতে গৃহবধূকে হত্যা

ই- বার্তা ডেস্ক।।   বগুড়ার পল্লীতে মায়া খাতুন (১৯) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার মধ্যরাতে সদর উপজেলার বারবাকপুর মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

আজ বুধবার সকালে টিএমএসএস রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে তার মৃত্যু হয়েছে। পরে পুলিশ হত্যাকাণ্ডে জড়িত তার স্বামী রাকিবুল হাসানকে মাটিডালি এলাকা থেকে গ্রেফতার ও বাড়ির পাশ থেকে ছুরিটি উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদে রাকিবুল দাম্পত্য কলহে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন।

এই বিষয়ে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, বগুড়া পৌরসভার মাস্টাররোলের পরিচ্ছন্নতাকর্মী রাকিবুল হাসান সদর উপজেলার বারবাকপুর মধ্যপাড়ার আবু জাফরের ছেলে। হাসান প্রায় দেড় বছর আগে শিবগঞ্জ উপজেলার গৌরঘাট গ্রামের তোজাম্মেল হোসেন বিশার মেয়ে মায়া খাতুনকে বিয়ে করে। বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে হাসান ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা ছুরি দিয়ে মায়ার পেটে আঘাত করে পালিয়ে যায়।

মায়ার চিৎকারে শ্বশুরবাড়ির লোকজন ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঠেঙ্গামারা এলাকায় টিএমএসএস রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে বুধবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরতলির মাটিডালি এলাকা থেকে রাকিবুল হাসানকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যে বারবাকপুরে বাড়ির দক্ষিণ পাশ থেকে হত্যায় ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে।