বগুড়ায় ভুট্টাবোঝাই ট্রাক থেকে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার

ই- বার্তা ডেস্ক।।   বগুড়ায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ভুট্টাবোঝাই ট্রাক থেকে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার বিকেলে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসিম উদ্দিন ও ফয়সাল হাসানের নেতৃত্বে একটি দল গোপন তথ্যের ভিত্তিতে বগুড়া শহরতলীর মাটিডালী মোড় এলাকায় ট্রাক তল্লাশি করে ফেনসিডিলগুলো উদ্ধার করে।

গোয়েন্দা পুলিশ সূত্র থকে জানা  গেছে, দিনাজপুর থেকে ২৫৫ বস্তা ভুট্টাবোঝাই করে (ঢাকা মেট্রো-ট-১৩-৬৫৮১) একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। ভুট্টার বস্তার সঙ্গে ফেনসিডিল পাচার হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে মাটিডালী মোড়ে ট্রাকটি তল্লাশি করে পুলিশ। এ সময় ট্রাকের পেছনের দিকে ভুট্টার বস্তার সঙ্গে বিশেষ কায়দায় রাখা চারটি প্লাস্টিকের বস্তায় ৮০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে ট্রাকচালক আমির হাওলাদার (৫০) এবং হেলপার নুরুন্নবীকে (২৬) গ্রেফতার করা হয়।

এই বিষয়ে ডিবি পুলিশের এসআই নাসিম উদ্দিন বলেন, চালক ও হেলপার বাড়তি আয়ের উদ্দেশে ভুট্টার বস্তার সঙ্গে এর আগেও মাদক বহন করেছে। এবারও তারা এ ফেনসিডিল নিয়ে ঢাকায় যাচ্ছিল। কিছুদিন আগে ট্রাকচালক আমির ফেনসিডিলসহ ঢাকায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল। গ্রেফতারকৃতদের নামে বগুড়া সদর থানায় মামলা হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম