বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ই-বার্তা ।। আইনি জটিলতা নিরসন করে বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। এর জন্য পররাষ্ট্র ও আইন মন্ত্রণালয়ের সঙ্গে কাজ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। আশা করি, শিগগিরি তাদের ফিরিয়ে এনে তাদের শাস্তি নিশ্চিত করা হবে।বলে মন্তব্য করেছেন   স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে।
 রোববার বেলা সাড়ে ১২টার দিকে ঝিনাইদহের কোটচাঁদপুরে পুলিশ সার্কেলের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলে স্বরাষ্ট্রমন্ত্রী।
এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই, ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি, ঝিনাইদহ-৩ আসনের এমপি নবি নেওয়াজ, ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজম আনার, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ, ঝিনাইদহ জেলা প্রশাসক মো. জাকির হোসেন এবং পুলিশ সুপার মিজানুর রহমানসহ আরও অনেকে।
অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া, মাগুরা ও চুয়াডাঙ্গার পুলিশ সুপার। এ ছাড়াও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে কোটচাঁদপুরে ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত সার্কেল অফিস ভবন ও মহেশপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নবনির্মিত ভবন উদ্বোধন করেন।