বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে টুঙ্গিপাড়ায় সুলতান মনসুর

ই- বার্তা ডেস্ক।।   ঐক্যফ্রন্টের মনোনয়নে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন।

আজ শুক্রবার সকালে তিনি মাজার জিয়ারত করেন। এ সময় তিনি ফাতেহা পাঠ করেন এবং বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করতে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছেন।

গত নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হন ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা মনসুর। এর পর ঐক্যফ্রন্ট গঠিত হলে তিনি জোটের শীর্ষ নীতিনির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটির সদস্য হন। এই ফ্রন্টের মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের যে আটজন জয়ী হন, তাদের মধ্যে সুলতান মনসুর একজন।

ঐক্যফ্রন্ট নির্বাচন বর্জন করে শপথ না নেয়ার সিদ্ধান্ত নেন।  সুলতান মনসুর সেই সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নেন । পরে গণফোরাম সুলতান মনসুরকে দল থেকে বহিষ্কার করে।

জাতীয় ঐক্যফ্রন্টের সব ধরনের কমিটি থেকেও তাকে বাদ দেয়া হয়। জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বলা হয়, দল ও জোটের সিদ্ধান্ত অমান্য করে একাদশ সংসদের এমপি হিসেবে শপথগ্রহণ করায় সুলতান মোহাম্মদ মনসুরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম