বনানীতে বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ; ৩ জন দগ্ধ

ই- বার্তা ডেস্ক।।   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে রাজধানীর বনানীর একটি বাসায় ৩ জন দগ্ধ হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার (১৭ মার্চ) সকাল ৮টার দিকে বনানীর ব্লক -২ এর ১৪ তলা ভবনের তৃতীয় তলায় এ দুর্ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নাজমা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় দগ্ধরা হলেন, ইন্টারন্টে কোম্পানির কমী সাগর (২৫), হিমেল (২০) এবং তাদের বাসার গৃহকর্মী।

এই বিষয়ে দগ্ধদের ঢামেক হাসপাতালে নিয়ে আসা জাকির হোসেন জানান, বনানীর ২ নম্বর রোডের একটি বাসায় সাগর ও হিমেল থাকতেন। তারা স্থানীয় ইন্টারনেট কোম্পানিতে চাকরি করেন। সকালে বাসায় গৃহকমী আসলে দরজা খুলে দেয় সাগর। পরে সে সিগারেট ধরানোর জন্য দিয়াশলাই জ্বালালে রুমে আগুন ছড়িয়ে পড়ে। এসময় বাসার গৃহকমীসহ ৩জনই দগ্ধ হন। পরে সাগর ও হিমেলকে ঢামেক হাসপাতালে ভর্তি করানো হয়। ওই গৃহকর্মীতে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল এই ব্যাপারে জানান, বনানীতে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দু’জন ভর্তি হয়েছে। এতে সাগরের শরীরের ৬৫ শতাংশ ও হিমেলের ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। এবং তাদের শ্বাসনালীও পুড়ে গেছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম