বন্দরে অন্তঃসত্ত্বা গৃহবধূর সিলিং ফ্যানের সঙ্গে কাপড় জড়িয়ে আত্মহত্যা

ই-বার্তা ডেস্ক।।  বুধবার বন্দরের রুপালী আবাসিক এলাকার সালাউদ্দিন মিয়া দ্বিতল ভবনের একটি ফ্ল্যাটে স্বামী ও ননদের নির্যাতন সইতে না পেরে সাথী রানী (৩২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূ সিলিং ফ্যানের সঙ্গে কাপড় জড়িয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

জানা গেছে, ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ ব্যাপারে নিহত গৃহবধূর বাবা বাদী হয়ে বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

এলাকাবাসী জানায়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাধ্যমে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার রাজের গাও এলাকার প্রাণ বল্লবের মেয়ে বিধবা ও দুই সন্তানের জননী সাথী রানীর সঙ্গে একই এলাকার হরে কৃষক দেবনাথের ছেলে রতন দেবনাথের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ৬ মাস আগে তাদের বিয়ে হয়। কিন্তু সাথী রানীর বাবা-মা তাদের এই বিয়ে মেনে নিতে পারেনি। এছাড়া স্বামী ও ননদের সাথে কলহ ছিলো তার।

উল্লেখ্য, এ ব্যাপারে বন্দর থানার এসআই মোহাম্মদ আলী বলেন, এলাকাবাসীর খবরের ভিত্তিতে দ্রুত ঘটনাস্থলে এসে ঝুলন্ত লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করি। লাশের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটের সূত্র ধরে আত্মহত্যার রহস্য উদঘাটন করার চেষ্টা চালাচ্ছি। আত্মহত্যাকারী চিরকুটে ননদ ও স্বামীকে আত্মহত্যার জন্য দায়ী করেছেন। বিষয়টি নিবিড়ভাবে তদন্ত করে দেখছি। এ ব্যাপারে মামলা হয়েছে।

ই-বার্তা/ মাহারুশ হাসান