বন্দুকের নল উঁচিয়ে নয়, আ’লীগ ক্ষমতায় এসেছে গণতান্ত্রিকভাবে: কাদের

ই- বার্তা ডেস্ক  ।।   বেগমগঞ্জে এক পথসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন, ঊনসত্তরের পর আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে  গণতান্ত্রিকভাবে, নির্বাচনের মাধ্যমে এসেছে-বন্দুকের নল উঁচিয়ে নয়।  গণতন্ত্র ছাড়া এই সমৃদ্ধি সম্ভব নয়।

 

আজ মঙ্গলবার দুপুর ১২টায় বেগমগঞ্জ চৌরাস্তায় মন্ত্রী নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে নৌকার প্রার্থী মামুনুর রশীদ কিরণের সমর্থনে এক পথসভায় তিনি এ মন্তব্য করেন। এ সময় তিনি আরও বলেন, অনেক মিডিয়ায় দেখেছি-আওয়ামী লীগ গণতন্ত্রে নয়, সমৃদ্ধির ওপর জোর দিচ্ছএ কিন্তু এটি ঠিক নয়। অর্থনীতিবিদ অমৃত্য সেন বলেছেন-গণতন্ত্র ছাড়া সমৃদ্ধি হয় না। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই দেশে সমৃদ্ধি হচ্ছে।

 

সেতুমন্ত্রী আরও বলেন, গণতন্ত্রের ম্যাজিশিয়ান হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ম্যাজিকে সারা দেশে নৌকার জয়জয়কার সম্ভব হয়। কারণ নৌকা উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিলে জনগণ অনেক কিছু পায়, দেশের উন্নয়ন সম্ভব হয়।

 

তিনি পথসভায় বেগমগঞ্জবাসীর উদ্দেশে বলেন, আওয়ামী লীগ আগামীবার ক্ষমতায় এলে জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে ফ্লাইওভার নির্মাণ করা হবে। একই সঙ্গে নোয়াখালী থেকে ফেনী, ফেনী থেকে লক্ষ্মীপুর পর্যন্ত ফোরলেন সড়কের পরিকল্পনা হাতে নেয়া হবে। পথসভায় সময় উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের প্রার্থী মামুনুর রশীদ কিরণ, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. এবিএম জাফরউল্যা প্রমুখ।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম