বর্বর নির্যাতনের পরেও স্বামী প্রতি এত ভালোবাসা! (ভিডিও)

দেশের পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্ত্রীকে বর্বর নির্যাতনকারী পাষণ্ড স্বামীর অবশেষে স্ত্রীর জিম্মাতেই মুক্তি মিলেছে। এর আগে স্ত্রীকে বর্বর নির্যাতনের অপরাধে ওই স্বামীকে আটক করে পুলিশ। কিন্তু বুধবার (২ মে) রাতে খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিলর মো: মাসুদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে নির্যাতিতা স্ত্রী রোকেয়া তার স্বামীকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে আসেন।

 

নির্যাতনের শিকার গৃহবধূ রোকেয়া বেগমকে পরবর্তীতে আর নির্যাতন না করার শর্তে স্বামী অটোরিকশা চালক মো: মাসুদ ও তার বাবা মো: ফয়েজ আহমেদ যৌথভাবে মুচলেকা দিয়েছেন। এছাড়া আবার যদি বর্বর নির্যাতনের ঘটনা ঘটালে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ ওই মুচলেকায় এমন শর্তও যুক্ত হয়।

 

পরে অবশ্য স্ত্রীর জিম্মায় স্বামী মাসুদ কে ছেড়ে দেয় থানা পুলিশ।এ ঘটনায় খাগড়াছড়ি সদর থানার ওসি মো: সাহাদাত হোসেন টিটো জানান, নির্যাতিতা গৃহবধূর আকুতিতে পাষণ্ড স্বামীকে ছেড়ে দিতে হয়েছে। এত নির্যাতনের পরও স্বামীর প্রতি রোকেয়ার ভালোবাসা দেখে আমরা অবাক হয়েছি।

 

উল্লেখ্য, বুধবার (২ মে) সকালে বেলা খাগড়াছড়ি শহরের মেহেদীবাগ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজ বাড়ির উঠানে ফেলে গৃহবধূ রোকেয়া বেগমকে পাশবিক নির্যাতন করে পাষণ্ড স্বামী অটোরিকশা চালক মো: মাসুদ। এক যুবক আবার এই নির্যাতনের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এরপর তা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

 

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যায়, বর্বর নির্যাতনের সময় গৃহবধূ রোকেয়া বেগমের কোলে থাকা এক বছর বয়সী শিশুকে নিয়ে মাটিতে গড়াগড়ি খেতে।

 

আর এই নির্যাতনের দৃশ্য দেখে পাষণ্ড স্বামী মাসুদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন সবাই। কিন্তু স্বামীর প্রতি স্ত্রী রোকেয়া বেগমের অতি ভালবাসায় পাষণ্ড স্বামীকে শাস্তির বদলে ছেড়ে দিতে হয়েছে থানা পুলিশকে।