বর্ষাতে রোম্যান্টিক হয়ে যান শ্রীদেবীর কন্যা জাহুবী

ই-বার্তা।।  বৃষ্টি খুব ভালোবাসেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী। মায়ের অনেক গান আছে বর্ষার দৃশ্যে শুট করা। তার মধ্যে ‘মিস্টার ইন্ডিয়া’র ‘কাটে নেহি কাটতে’ গানটা আমার সবচেয়ে প্রিয়। বৃষ্টি পড়লে কবিতা লিখতে ইচ্ছে করে। বর্ষায় আমি বেশ রোম্যান্টিক হয়ে যাই।

 

কথাগুলো বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর। কলকাতার আনন্দবাজারের সঙ্গে এক সাক্ষাৎকারে এসব কথা বলেছেন তিনি।সম্প্রতি গোটা ভারত জুড়ে ‘ধড়ক’ ছবির প্রচার শুরু করেছেন নবাগত দুই হিরো-হিরোইন জাহ্নবী ও ঈশান। বলা হচ্ছে চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত জুটি এটি।

 

সাক্ষাৎকারে এসে ঈশান জানিয়েছেন জাহ্নবীর যে জিনিসটা তার সবচেয়ে ভালো লাগে সেটা হলো তার চুল। আর এ কথা জেনেই জাহ্নবী বললেন, গোটা প্রোমোশনে ঈশান আমার চুল ধরে টানাটানি করেছে। হেয়ার স্টাইলিস্টকে প্রতি বার আমার চুলটা ঠিক করে দিতে হয়। তারপরে ও আবার চুল ঘেঁটে দেয়।দুষ্টুমির এখানে শেষ নয়। জাহ্নবী আরও বললেন, একসঙ্গে ছবি তুলতে গেলে ও সব সময়ে আমার কোমরে চিমটি কাটতে থাকে! দ্যাটস দ্য মোস্ট অ্যানয়িং থিং অ্যাবাউট হিম।ঈশানকে কারণ জিজ্ঞাসা করা হলে তিনি খোলামেলা বলেই দিলেন, ‘ইন্টারেস্টিং ছবি ওঠে যাতে!’