বলিউডে এবার কলকাতার দাদার বায়োপিক

ই-বার্তা।।  ধোনি, শচিন, আজাহার এবং কপিল দেবের পর এবার সৌরভের জীবনী নিয়ে হতে চলেছে ওয়েব সিরিজ। এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে প্রাথমিক কথাবার্তা হয়েছে গাঙ্গুলি এবং একতা কাপুরের মধ্যে। অতীতে সৌরভ নিজেও স্বীকার করেছেন, বালাজি’র সঙ্গে তার প্রাথমিক কথাবার্তা হয়েছে। তবে এ বিষয়ে এখনও কিছু চূড়ান্ত হয়নি বলেই জানিয়েছেন তিনি।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাত্কারে বালাজি টেলি ফিল্মসের কর্ণধার একতা কাপুর সৌরভের জীবনী নিয়ে ওয়েব সিরিজ তৈরি করার ইচ্ছা প্রকাশ করেছেন।

সৌরভের জীবনী নিয়ে চলচ্চিত্র বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন বাঙালি পরিচালক সৃজিত মুখার্জি। সৌরভের চরিত্রে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের অভিনয়ের বিষয়ে চিন্তাও চালিয়েছেন পরিচালক। তবে সেই গুঞ্জন বাস্তব হয়ে ওঠেনি। কিন্তু এবার ছোট পর্দার ‘মালকিন’ সৌরভের জীবনী নিয়ে চিন্তাভাবনা শুরু করছেন। তাতে ফের আশায় বুক বাঁধছে সৌরভ অনুরাগীরা।

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘সচিন: অ্যা বিলিয়ন ড্রিমস’ বক্স অফিসে ধামাকা দেখিয়েছে। বলিউডে ভালো ব্যবসা করেছে ইমরান হাসমি অভিনীত আজাহারুদ্দিনের ক্রিকেট জীবন নিয়ে ছবি ‘আজহার’ও।

আগামী দিনে কপিল দেবের ক্রিকেট জীবন নিয়েও ছবি আসছে, যার মুখ্য চরিত্রে দেখা যাবে বলি তারকা রণবীর সিং-কে। এরপর সৌরভের বর্ণময় ক্রিকেট ক্যারিয়ার নিয়ে সিনেমা হলে সেটাও যে ব্লকবাস্টার হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।