বাংলাদেশে আসতে ২৮ কোটি টাকা চেয়েছে ম্যানইউ

ই-বার্তা ডেস্ক।।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশে এসে একটি প্রীতি ম্যাচ খেলার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে আমন্ত্রণ জানানো হয়েছে।  কিন্তু এর জন্য ৩ মিলিয়ন ইউরো (২৮ কোটি টাকা ২ লাখ টাকা) চেয়েছে ক্লাবটি।  

জানা গেছে, ভারতের ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ সিএমজির মাধ্যমে ইউনাইটেডকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছে অন্তর শোবিজ। 

এ ব্যাপারে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যম বলেন, “তাদের আনতে হলে ৩ মিলিয়ন ইউরো দিতে হবে। এ জন্য অবশ্যই স্পন্সর লাগবে, সঙ্গে সরকারের সহযোগিতাও দরকার হবে। সবার সহযোগিতা থাকলে ম্যানচেস্টার ইউনাইটেডকে আনতে পারব আশা করি।”

তিনি বলেন, “তারা এখানে এসেছেন নিরাপত্তা, মাঠ ও আবাসন ব্যবস্থা দেখতে। আশা করি, নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা থাকবে না। হরহামেশাই বিদেশি ক্রিকেট দল আসে বাংলাদেশে। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আমাদের বেস্ট অব বিপিএল’র একটা ম্যাচ আয়োজনের চেষ্টা করছি।” 

তিনি আরো বলেন, “আগামী জুলাইয়ে প্রাক মৌসুমে তারা এশিয়া সফর করবে, সে অনুযায়ী দুটি দিন ফাঁকা আছে। তার একদিন ঢাকায় ম্যান ইউকে ম্যাচ খেলানোর চেষ্টা হচ্ছে। তাদের প্রতিপক্ষ হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দেশি-বিদেশি মিলিয়ে একটি সেরা দল। আর ম্যাচটির পোশাকি নাম হবে বঙ্গবন্ধু চ্যালেঞ্জ কাপ।”

ই-বার্তা/সালাউদ্দিন সাজু