বাংলাদেশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা খুবই মর্মাহতঃ মমতা ব্যানার্জী

ই- বার্তা ডেস্ক।।    ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী গতরাতের পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।

আজ বৃহস্পতিবার এক টুইট বার্তায় তিনি নিজের শোকের কথা জানান।টুইটে মমতা বলেন, বাংলাদেশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আমরা খুবই মর্মাহত। নিহতদের পরিবারকে সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরগ্য কামনা করছি।

এছাড়া গতকাল রাতে (বুধবার) চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও আইনমন্ত্রী আনিসুল হক শোকবার্তা জানিয়ে এই দুঃসময়ে নিহত ও আহতের পরিবারের পাশে থাকার অঙ্গীকার করেছেন। সরকার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার এক বিবৃতিতে শোকবার্তা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রসঙ্গত গতকাল বুধবার রাত ১০টা ১০ মিনিটে রাজধানীর চকবাজার এলাকার নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনের একটি ভবনে  আগুন লাগে। রাত সাড়ে ৩টার দিকে আগুনের ভয়াবহতা কিছুটা কমলেও আবারও বেড়ে যায়। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট একযোগে কাজ করে বুধবার দিবাগত রাত সোয়া ৩টায় আগুন কিছুটা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ পর্যন্ত এই ভয়াবহ অগ্নিকাণ্ডের এ পর্যন্ত ৭০ জনের মৃত্যু হয়েছে। এই সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম