বাংলাদেশ ক্রিকেট নিষিদ্ধের পরিকল্পনা হয়েছিল-পাপন

ই-বার্তা ডেস্ক।ভারত সিরিজকে সামনে রেখে ক্রিকেটারদের একটি বড় অংশ ডাক দেয় ধর্মঘটের, যাদের মধ্য সাকিব , তামিম, মুশফিক, মাহামুদুল্লাহ এবং রুবেল অন্যতম। ১১ দফা দাবি প্রদান করে তা বাস্তবায়নের আগ পর্যন্ত সকল ধরনের ক্রিকেটকে বয়কট করেন ক্রিকেটাররা।

২১ তারিখে এক সংবাদ সম্মেলনে ক্রিকেটাররা তাদের ১১ দফা দাবি তুলে ধরেন এবং তা বাস্তবায়ন না হলে দেশের ক্রিকেট বন্ধের ঘোষণা প্রদান করেন। যার কারনে বাংলাদেশ এবং আন্তর্জাতিক মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচার হয় এই সংবাদ।

দাবি গুলোর মধ্যে ছিলো ক্রিকেটারদের বেতন বাড়ানো, যাতায়াত সুবিধা, বিপিএল , ডিপিএল এবং ক্রিকেটারদের সুবিধা বাড়ানো নিয়ে ।ধর্মঘট এর প্রতিক্রিয়ায় কোয়াব এর সভাপতি নাইমুর রহমান দূর্জয় পদত্যাগ করার সিদ্ধান্ত নেয়। এবং আজ বিকেলে বিসিবি সভাপতি আনুষ্টানিক ভাবে এর প্রতিক্রিয়া জানান গনমাধ্যমকে।

তিনি গনমাধ্যেমের সাথে বলেন জিম্বাবুয়ের মত বাংলাদেশকেউ নিষিদ্ধের পরিকল্পণা হয়েছিলো। এবং ক্রিকেটারদের নিয়ে এ সময় তিনি বেশ বিরক্তিকর মন্তব্য করেন। মুসফিকের বাবা, মিরাজের খালা এবং কোন এক প্লেয়ারকে পুলিশের হাত থেকে রক্ষা করার কথা তিনি বলেন। এবং এতে গভীর চক্রান্ত হচ্ছে বলে তিনি উল্লেখ করেন ।এ সময় তিনি কিছু খেলোয়ার এর ফিক্সিং এর খবর ফাস করে দেওয়ার হুমকিও দেন।