বাংলা ব্যান্ডের কিংবদন্তি আইয়ুব বাচ্চু মারা গেছেন

ই-বার্তা ডেস্ক ।।  বাংলা ব্যান্ড সংগীতের কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাকে বৃহস্পতিবার সকালে বাসা থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মুমূর্ষু অবস্থায় নেয়া হয় । সকাল নয়টা ৫৫ মিনিটে হাসপাতাল কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে  তার মারা যাওয়ার খবর নিশ্চিত করেন।

হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিকদের জানায়, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন আইয়ুব বাচ্চু। মৃত্যুকালে বাচ্চুর বয়স হয়েছিল ৫৬ বছর।অচেতন হয়ে পড়লে গাড়িচালক সকাল পৌনে নয়টার দিকে তাকে নিয়ে আসেন স্কয়ার হাসপাতালে। চিকিৎসকরা জানান, নয়টা ৪০ মিনিটের দিকে হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে নিয়ে আসা হয় তাকে। কিংবদন্তী এই সঙ্গীতশিল্পী পথেই মারা যান।

 

তারপরও চিকিৎসকরা শেষ চেষ্টা করেন।আইয়ুব বাচ্চুকে সকাল নয়টা ৫৫ মিনিটে  মৃত ঘোষণা করেন করা হয়। দীর্ঘদিন ধরেই হৃদরোগে ভুগছিলেন আইয়ুব বাচ্চু। নিয়মিত চিকিৎসাও নিতেন। এদিকে, ভক্ত-অনুরাগীরা শেষ মুহূর্তে প্রিয়শিল্পীকে এক নজর দেখতে স্কয়ার হাসপাতালে ভিড় করেছেন । আইয়ুব বাচ্চু ১৯৬২ সালের ১৬ আগস্ট তৎকালীন পূর্ব পাকিস্তানের চট্টগ্রাম জেলায় জন্মগ্রহণ করেন।

 

তিনি একাধারে গায়ক, লিডগিটারিস্ট, গীতিকার, সুরকার, প্লেব্যাক শিল্পী ছিলেন। এল আর বি ব্যান্ড দলের লিড গিটারিস্ট এবং ভোকাল বাচ্চু বাংলাদেশের ব্যান্ড জগতের সবচেয়ে জনপ্রিয় ও সম্মানিত ব্যক্তিত্বদের একজন ছিলেন।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক