বাঙালি বঁধুর সাঁজে ক্যাটরিনার রূপ যেন ঠিকরে পড়ছে!

ই-বার্তা।।  লাল বড়ো টিপ, কপালে চন্দন, ভারী গয়না, শাঁখা-পলা, লাল টুকটুকে বেনারসী শাড়ি৷ বাঙালি সাঁজে ক্যাটরিনার রূপ যেন ঠিকরে পড়ছে৷ ভ্যান থেকে নেমে ছাদনাতলার পথে ক্যাটরিনা। তবে রিয়েল নয়! পুরোটাই রিলের সাজ।

চলছে ‘জিরো’-এর শ্যুটিং। চিত্রনাট্যের সৌজন্যে এমন সাজসজ্জা এই বলি অভিনেত্রীর। সদ্যই নিজের ইনস্টাগ্রামে এই লুকের সাদা কালো ক্লোজ আপ ছবি পোস্ট করেন সুন্দরী। এর পর থেকেই উত্তেজনা তরতর করে বয়ে যাচ্ছে ক্যাটরিনার ফ্যানদের কাছে।

বি-টাউনের সবাই যখন মোটামুটি মিঙ্গেল। তখন সিঙ্গেল ক্যাটের কদর যে বেশি তা বলার অপেক্ষা রাখে না।

যখন অভিনেত্রীর বউ সাজের ছবি সামনে আসে। তখন ‘জোর কা ধাক্কা বহত জোর সে লাগা’। টিনসেলের নিউ শাহি ট্রেন্ড, মানে গোপনে বিয়ের পর্ব চুকিয়েছেন বলে মনে করেন তাঁর ফ্যানেরা। তবে নায়িকার প্রোফাইল থেকে চোখ সরাতেই সোশ্যাল মিডিয়ার দেখা যায় বেশ কয়েকটি ছবি। যা দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেন ক্যাট অনুরাগীরা। স্পষ্ট হয়ে যায় ক্যাটের এই লুক চরিত্রের জন্য।

আনন্দ এল রাই-এর পরিচালনায় এই ছবির হিরো শাহরুখ। তবে ক্যাটরিনার লাভ ইন্টারেস্ট অভয়ের বার্তা দিল৷ এছাড়া একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অানুষ্কা শর্মাকে। ২১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। কিন্তু ক্যাটের রূপের ঝলকে এখন হিরোগিরি করছে ‘জিরো’।