বাজারে এলো অষ্টম প্রজন্মের লেনোভো আইডিয়াপ্যাড

দেশের বাজারে ইন্টেল অষ্টম প্রজন্মের লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ নিয়ে এলো গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড গ্রাহকদের চাহিদা মতো প্রযুক্তির সর্বশেষ আপডেটেড পণ্য বাজারজাত করে গ্লোবাল ব্র্যান্ড।
গ্রাহকদের হাতে সঠিক দামে ভালো ও উন্নত প্রযুক্তির পণ্য তুলে দিতে বাজার গবেষণা সহ নানান প্রয়াস চালানো হয়। সেই প্রয়াসেরই ফল স্বরুপ এবার বাজারে আনা হল অষ্টম প্রজন্মের লেনোভো আইডিয়াপ্যাড ৩২০,৩২০ এস ও ৫২০ এস। আইডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপটি তিনটি মডেলে পাওয়া যাবে।
১৫,৬ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন সমৃদ্ধ কোর আই-৫ ৮২৫০ইউ মডেলটিতে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ১ টেরা বাইট এইচডিডি এটির মূল্য ৫১,০০০ টাকা এবং কোর আই-৫ ৮২৫০ইউ ৮ জিবি র‍্যাম, ২ টেরা বাইট এইচডিডি ও ২ জিবি গ্রাফিক্স কার্ড সমৃদ্ধ মডেলটির মূল্য ৬০,০০০ টাকা। আইডিয়া প্যাড ৩২০ কোর আই-৭ মডেলের আরেকটি ল্যাপটপে থাকছে ৮ জিবি র্যাম, ২ টেরাবাইট এইচডিডি, ২ জিবি গ্রাফিক্স কার্ড এবং ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি স্ক্রিন।এই ল্যাপটপটির মূল্য ৭৩,০০০ টাকা।
৩২০ মডেলগুলো প্লাটিনাম গ্রে এবং ডেনিম ব্লু দুটি ভিন্ন রং এ পাওয়া যাবে। এছাড়াও ১৪ ইঞ্চি ফুল এইচডি আইপিএস এবং উইন্ডোস ১০ সমৃদ্ধ আইডিয়াপ্যাড ৩২০এস এবং ৫২০এস ও পাওয়া যাচ্ছে।
ল্যাপটপ কিনতে বা যেকোন তথ্য জানতে যোগাযোগ করুন গ্লোবাল ব্র্যান্ডের যে কোন শাখায়।