বাবাও মেয়ে একসাথে জুটি বেঁধে আসছেন অমিতাভ ও শ্বেতা

ডেস্ক রিপোর্ট।। গ্ল্যামার দুনিয়া থেকে এতদিন নিজেকে দূরে রেখেছিলেন  অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দার।খবরটা নিশ্চিত করা হয়েছিল তার একটি প্রকাশ্যে বিজ্ঞাপনের ভিডিওর মাধ্যেমে। 

 

বাবা-মা ও ভাই-পরিবারের সবাই বলিউড তারকা। এমনকি ভাবিও। কিন্তু গ্ল্যামার দুনিয়া থেকে এতদিন নিজেকে দূরে রেখেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ক্যামেরার সামনে দাঁড়ানোর লোভ তিনিও ছাড়তে পারলেন না। অবশেষে বাবার হাত ধরেই অভিনয়ে অভিষেক হলো বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দার। খবরটা আগেই জানা গিয়েছিল। তবে সে সময় শুটিং চলছিল।এক গহনা প্রস্তুতকারক সংস্থার জন্য এই বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। শুটিংয়ের সময়ই খবর প্রকাশ্যে এসেছিল। জানা গেছে, সংস্থার মালিকদের সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক বহুদিনের। দেড় মিনিটের এ বিজ্ঞাপনে অমিতাভকে দেখা যাবে অবসরপ্রাপ্ত বৃদ্ধের চরিত্রে। যার হাতে ঘটনাক্রমে একইমাসে দুইবারের পেনশনের টাকা চলে আসে। দ্বিতীয়বারে আসা খামটির ওপর আবার কারো নাম লেখা নেই। পেনশনের সেই টাকা ফেরত দিতে আসেন অমিতাভ। মেয়ে তখন বাবাকে সাহায্য করেন।

 

এ প্রসঙ্গে অমিতাভ তার টুইটারে এক পোস্ট শেয়ার করে বলেন, বিজ্ঞাপনটি যতবার দেখছেন ততবার তার চোখ ভিজে যাচ্ছে। মেয়েরাই আসলে শ্রেষ্ঠ। শ্বেতার বাবা, মা, ভাই ও ভাবী অভিনয়ের সঙ্গে জড়িত থাকলেও তিনি এর আগে অভিনয় করেননি।