বাবার মোটরসাইকেলে করে আদালতে আসলেন মিন্নি

ই- বার্তা ডেস্ক।।   বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় হাইকোর্টের আদেশে জামিনে মুক্ত তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি আদালতে হাজির হয়েছেন।

আজ এ মামলার শুনানির দিন ধার্য থাকায় সকাল ৯টার আগেই বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন তিনি।

মিন্নি আদালতে আসেন বাবা মোজাম্মেল হোসেন কিশোরের মোটরসাইকেলে করে। মোটরসাইকেল চালান মোজাম্মেল হোসেন কিশোর। আর পেছনে বসা ছিলেন মিন্নি। সাদা পোশাক পরা মিন্নিকে এ সময় বেশ বিষণ্ণ দেখাচ্ছিল। এর পর আদালতের কার্যক্রম শুরু হওয়ার আগ পর্যন্ত বাবার সঙ্গেই আদালতের একটি কক্ষে অবস্থান করেন মিন্নি।

আদালতের কার্যক্রম শুরু হওয়ার আগে বরগুনা জেলা কারাগারে থাকা এ মামলার অপর ৭ অভিযুক্তকে আদালতে হাজির করে পুলিশ। এ মামলার অভিযোগপত্রের শুনানির জন্য আদালত বেলা ২টার সময় নির্ধারণ করলে বাবার মোটরসাইকেলে চড়ে আবার বাসায় চলে যান মিন্নি।

আজ মিন্নি আদালতে হাজির হওয়ার দিন থাকায় আদালত প্রাঙ্গণে তাকে দেখার জন্য ভিড় জমান উৎসুক মানুষ। আদালত প্রাঙ্গণের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।

এ বিষয়ে নিম্ন আদালতে মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম বলেন, বেলা ২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার মূল নথি এসে পৌঁছাবে। তাই বেলা ২টায় এ মামলার অভিযোগপত্রের শুনানির সময় নির্ধারণ করেছেন আদালত।

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

গ্রেফতারের ৪৮ দিন পর ৩ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে বরগুনা জেলা কারাগার থেকে মুক্তি পান মিন্নি।