বাবার সহশিল্পী হয়ে অভিনয়ে অমিতাভ বচ্চনের মেয়ে

বিনোদন ডেস্ক ।।  প্রথমবারের মতো অভিনয় করলেন  বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন নন্দা। বাবা মেয়ে একই সঙ্গে একই  বিজ্ঞাপনে কাজ করলেন। এই  বিজ্ঞাপনে মাধ্যমেই অভিনয়ে অভিষেক হলো শ্বেতার বচ্চন নন্দা।

 

ফেসবুক স্ট্যাটাসে অমিতাভ বচ্চন নিজেই জানালেন, তিনি যতবার বিজ্ঞাপনটি দেখছেন তার চোখে পানি চলে আসছে। ভারতের কল্যাণ জুয়েলারিসের ওই বিজ্ঞাপনে দেখা যায় বৃদ্ধ অমিতাভ বচ্চন পেনশনের ব্যাপারে এসেছেন এক কার্যালয়ে। সঙ্গে তার মেয়ে। বৃদ্ধ বাবা মেয়ের ভরসাতেই হাঁটছেন।মঙ্গলবার নিজের ফেসবুকে বিজ্ঞাপনটি শেয়ার দিয়েছেন অমিতাভ বচ্চন। আর লিখেছেন, ‘কন্যাই সেরা’।বচ্চন পরিবারের সবাই বলিউডে দাপটের সঙ্গে অভিনয় করেছেন। শ্বেতার মা জয়া বচ্চন ভাই অভিষেক বচ্চন আর ভাইয়ের স্ত্রী ঐশ্বরিয়া রাই বলিউডে বেশ জনপ্রিয়।

 

 

তবে শ্বেতা বচ্চন অভিনয়ের কাজ থেকেই দূরেই ছিলেন। অভিনয় না করলেও ২০১৬ সালে র‍্যাম্প মডেল হিসেবে একবার কাজ করেছিলেন শ্বেতা। চলতি বছরই প্রকাশিত হবে শ্বেতার লেখা প্রথম উপন্যাস।বিজ্ঞাপনটিতে দেখা যায়, পেনশনের ব্যাপারে কথা বলতে যান বাবা। তবে খুব একটা সহযোগিতা পাচ্ছিলেন না। মেয়েই তাকে সাহায্য করছে। একপর্যায়ে ম্যানেজারের সঙ্গে কথা বলেন দুজন। ম্যানেজারকে মেয়ে জানান, তার বাবার পেনশনের টাকা এক মাসে দুইবার এসেছে। ম্যানেজার শুনে হেসে ফেলেন। বলেন, ‘তাহলে আনন্দ করুন।’ মেয়ে বলেন, ‘না, বাবা চাইছেন তা ফেরত দিতে।’ ম্যানেজার বলেন, ‘বাদ দিন না, কে জানবে?’ বাবা বলেন, ‘আমি তো জানি। কেউ জানুক আর নাই জানুক খারাপ খারাপই।’

 

 

 

ই-বার্তা ।। ডেস্ক