বাসায় ঢুকে হত্যা করে পালালো দুর্বৃত্তরা

ই-বার্তা ডেস্ক।।  রাজধানীর যাত্রাবাড়ীতে বাসায় ঢুকে এক ভ্যান চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা।  হত্যার পর হত্যাকারীরা বাইরে থেকে বাসার দরজায় তালা ঝুলিয়ে  চলে যায়।  নিহত ব্যক্তির নাম ইসমাইল ফরাজী (৫৬)। 

গতকাল রাত ৮টার দিকে যাত্রাবাড়ীর বিবিরবাগিচার ১ নম্বর গেটের ১/১/বি নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে।  পরে যাত্রাবাড়ী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।  লাশ উদ্ধেরের বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, নিহত ব্যক্তির ছেলে নাজিম গুলশানে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারী।  তার স্ত্রী আক্তারা বেগম এক সপ্তাহ ধরে বাসায় নেই। তিনি বাসায় ফিরে দেখেন দরজা তালা ঝুলছে।  তিনি দরজা খুলে ভেতরে ঢুকে বেডরুমের খাটের নিচে তার বাবার লাশ পড়ে থাকতে দেখেন।

যাত্রাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ‘ইসমাইল ফরাজীকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।  এছাড়া তার মাথায় ভারি আঘাতের চিহ্ন ও চোখে জখম রয়েছে।  ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ খাটের নিচে রেখে বাইরে থেকে দরজায় তালা ঝুলিয়ে পালিয়ে যায়। আমরা খুনিদের শনাক্ত করার চেষ্টা করছি।’

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু