বিএনপির আচরণই প্রমাণ করে তারা স্বাধীনতাবিরোধী চক্রের অংশঃ শিক্ষামন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি মন্তব্য করেছেন, বিএনপি যে স্বাধীনতা বিরোধী চক্রের অংশ, সেটি তাদের আচার-আচরণই প্রমাণ করে। বিএনপির এই ধরণের আচরণ কোনো নতুন ঘটনা নয়। বিএনপি এর আগেও কোর্ট প্রাঙ্গণের ভেতরে মিছিল করা থেকে শুরু করে তৎকালীন বিচারপতির দরজায় লাথিও মেরেছিল।

গতকাল বৃহস্পতিবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন শুনানির সময় আদালতে বিএনপিপন্থী আইনজীবীদের হট্টগোলের বিষয়ে শুক্রবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় চাঁদপুর সার্কিট হাউজে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন, বিএনপি তাদের এ ধরনের আচরণ সব সময়ই প্রকাশ করেছে। তারা বাংলাদেশের সংসদ ও আইন বিশ্বাস করে না। তারা সংসদকে তোয়াক্কা করে না। বৃহস্পতিবারের ঘটনাটিও আমি মনে করি ভিন্ন কিছু করেনি। সর্বোচ্চ আদালতে বিএনপির এই ধরনের ন্যাক্কারজনক ঘটনা সারাদেশের মানুষ দেখেছে।

সার্কিট হাউজে এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।