বিএনপির এমপিরা শপথ নিলে জাতীয় বেঈমান হবেন: অলি আহমদ

ই- বার্তা ডেস্ক।।   ২০ দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ মন্তব্য করেছেন যে, দেশের ১৬ কোটি মানুষকে অসম্মান করে বিএনপির এমপিরা জাতীয় সংসদে শপথ নিলে জাতীয় বেঈমান হিসেবে চিহ্নিত হবেন।

আজ বুধবার রাজধানীর মহাখালী ডিওএইচএসের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, লোভে পড়ে জাতির সঙ্গে বেইমানি করার কোনো কাজে এলডিপি সমর্থন করবে না। ভোটারদের সঙ্গে অসম্মান করে যদি সংসদে যায় সেটা তিনি সমর্থন করবেন না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির শর্তে সংসদে যাওয়ার বিষয়ে অলি বলেন, যদি এরকম কোনো কারণে সিদ্ধান্ত নেয়া হয় তাহলে বুঝতে হবে- কেউ লাভবান হওয়ার জন্য, দলকে বিপদে ফেলার জন্য এবং খালেদা জিয়াকে ব্ল্যাকমেইল করার জন্য এটা করা হচ্ছে। বিএনপিকে বিপদগামী করার জন্যই এটা করা হচ্ছে।

কর্নেল (অব.) অলি আহমদ বলেন, জিয়া পরিবারের সঙ্গে তার আত্মীক সম্পর্ক। খালেদা জিয়া কখনো নিজের সুবিধার জন্য কারও সঙ্গে আপোষ করবেন না বলেই তার আত্মবিশ্বাস রয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, ১০ ডিসেম্বর থেকে বিরোধী দলীয় নেতাকর্মী ও সমর্থকরা এলাকাছাড়া। ৯০ ভাগ বিরোধী দলীয় প্রার্থী নিজ ঘর থেকে বের হতে পারেননি। ২৯ ডিসেম্বর রাতে ৬০ থেকে ৭০ ভাগ ভোট কেটে নেয়া হয়েছে। ৩০ ডিসেম্বরও ভোট দিতে দেয়া হয়নি। এ রকম নির্বাচনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ৮ জনকে বিজয় লাভের সুযোগ করে দেয়া হয়েছে। যা বিস্ময়কর ও ৮ম আশ্চর্যের ঘটনার মতো।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম