বিএনপির ডাকে আন্দোলনে সাড়া দেয়ার মতো মুডে জনগণ এখন নেইঃ ওবায়দুল কাদের

ই-বার্তা ডেস্ক।।   বিগত ১০ বছরে বিএনপির আহ্ববানে সাধারণ জনগণ সাড়া দেয়নি, দেবেও না। কারণ জনগণ শান্তিতে থাকতে চায়, চায় উন্নয়ন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

‘আওয়ামী লীগকে ভবিষ্যৎ প্রজন্মের কাছে জবাবদিহি করতে হবে’ -বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা বলেন। 

বুধবার রাজধানীর বনানীতে নব নির্মিত বিআরটিএ ভবনে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জনগণ তাদের ডাকে সাড়া দেবে এটা একটা দুঃস্বপ্ন। কারণ জনগণ শান্তিতে থাকতে চায়। দেশের উন্নয়ন হয়েছে, আরও উন্নয়ন হবে। তাই জনগণ সরকারের কাছে উন্নয়ন চায়। বিএনপির ডাকে আন্দোলনে সাড়া দেয়ার মতো মুডে জনগণ এখন নেই। আর তরুণ প্রজন্মই আওয়ামী লীগের অন্যতম প্রধান শক্তি।

এই সভায় তিনি পদ্মা সেতু নিয়েও কথা বলেন। এই প্রসঙ্গ তুলে ওবায়দুল কাদের বলেন এই সেতুতে সপ্তম স্প্যান বসানো হয়েছে। খুব শিগগিরই আরও দুই তিনটা বসানো হবে। সপ্তম স্প্যান বসানোর মাধ্যমে দেশের সবচেয়ে বড় মেগা প্রকল্প পদ্মা সেতুর আরও কিছুটা অগ্রগতি হলো।

সভায় অন্যান্যের মধ্যে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ই-বার্তা/ মাহারুশ হাসান