বিএনপির পরাজয় সুনিশ্চিতঃ তোফায়েল আহমেদ

ই- বার্তা ডেস্ক  ।।   ভোলায় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির পরাজয় সুনিশ্চিত। আওয়ামী লীগ দুই-তৃতীয়াংশ আসন নিয়ে পুনরায় সরকার গঠন করবে ও পুনরায় ক্ষমতায় আসবে। আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। বিএনপি ফিরে আসার সুযোগ দিলে দেশ ধ্বংসের দ্বারপ্রান্তে যাবে।

 

গতকাল বুধবার ( ২৬ ডিসেম্বর)  ভোলার বোরহানউদ্দিন কলেজ রোডে গ্রাম হবে শহর ও উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার শ্লোগান নিয়ে ভোলা-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী আলী আজম মুকুলের নির্বাচনী বিশাল পথ সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে মন্ত্রী এ কথা বলেছেন। এ সময় তিনি আরও বলেন, আমরা দেশ স্বাধীন করার জন্য যুদ্ধ করেছি। অথচ আমার হাতে হাতকড়া পড়িয়ে যে ফেরিতে করে জেলে নেয়া হচ্ছিল ওই ফেরিতেই দেশ বিরোধী জামায়াত নেতা মুজাহিদের গাড়িতে উড়ছিল পতাকা। বিএনপি তাদেরকেই  মন্ত্রী বানিয়েছিল। এবার আবার জামায়াত নেতাদের ধানের শীষ প্রতীক দিয়ে নির্বাচনের মাঠে নামিয়েছে বিএনপি। মন্ত্রী এই জনসভায় ৩০ ডিসেম্বর নৌকায় ভোট  দেয়ার আহ্বান জানান। এ সময় তিনি তরুণ প্রজন্মের উদ্দেশ্যে বলেন, এরা ডিজিটাল বাংলাদেশের পক্ষে অবস্থান নিয়েছে। তাই কোন নীতিহীনের পক্ষে নেই তরুণরা।

 

 

জনসভায় তিনি মন্ত্রী ড. কামালকে আদর্শহীন নীতিহীন ও ভাড়াটে নেতা বলে উল্লেখ করেন। ভোলা-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আলী আজম মুকুল তার বক্তব্যে বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। আমি জনগণের সেবক হতে চাই। এ সময় তিনিও নৌকার জন্য ভোট ও দোয়া চান।

 

 

জনসভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সম্পাদক পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, বাণিজ্যমন্ত্রীর মেয়ে ডা. তাসলিমা আহমেদ, ডা. তৌহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, অধ্যক্ষ এসএম গজনবী, ঢাকার ব্যবসায়ী নিজাম উদ্দিন, সাবেক যুবদল নেতা অসীম কুমার পন্তিসহ স্থানীয় নেতারা।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম