বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না: নাসিম

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন ,যারা নির্বাচনী মাঠ থেকে মাঝ পথে পালিয়ে যায় তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না বলে।

আজ মঙ্গলবার বিকালে তার নির্বাচনী এলাকা কাজিপুরের মাছুয়াকান্দি বগার মোড় এলাকায় প্রায় ৬শ’ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ শেষে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে উদ্দেশ্য করে নাসিম বলেন, গত বছরের ৩০ ডিসেম্বরের নির্বাচনে তারা মাঠ থেকে পালিয়ে গিয়ে, নির্বাচন বয়কট করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালিয়েছিল। এখন তারা গণতন্ত্রের কথা বলে। নির্বাচন গণতন্ত্রের একটি অংশ, তা তারা ভুলে গেছে।

তিনি বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠন করে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। দেশে-বিদেশে এই সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রশংসিত হচ্ছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশ আরও এগিয়ে যাবে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জঙ্গি দমন করা হয়েছে। সন্ত্রাস ও দুর্নীতি দমনেও কাজ করে যাচ্ছে।