বিএনপির মুখে বিচারহীনতার কথা মানায় নাঃ কাদের

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন যে, যে দল দুর্নীতিতে চ্যাম্পিয়ন, দলের প্রধান দুর্নীতির কারণে জেলে বন্দী, গঠনতন্ত্র দুর্নীতির পক্ষে তৈরি করা হয়েছে, সেই দলের মুখে বিচারহীনতার সংস্কৃতির কথা শোভা পায় না।

আজ শুক্রবার ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিফাত হত্যার ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, এখন পর্যন্ত ৩ জন আসামি গ্রেপ্তার হয়েছে। সবকিছু রাতারাতি সম্ভব হয় না। যারা অপরাধ করেছে সকলকেই বিচারের আওতায় আনা হবে। অপরাধী অপরাধ করে পালিয়ে থাকার চেষ্টা করবে এটাই স্বাভাবিক। বাকিদের কেউ গ্রেপ্তার করা হবে।

জামায়াত এখন দেশ প্রেমিক দল হিসেবে পরিচয় দিচ্ছে এ ব্যাপারে মন্ত্রী বলেন, জামায়াতের কার্যক্রমের মাধ্যমে দেখা যাবে তারা দেশ প্রেমিক হয়েছে কিনা। আমি হঠাৎ করে বললাম আমি ভালো হয়ে গেলাম এটা তো আর গ্রহণযোগ্য হবে না। তাদের কার্যক্রমে এটা প্রকাশ পাবে। দলের ২১তম সম্মেলন সম্পর্কে মন্ত্রী বলেন, তিন বছরের মধ্যে সম্মেলন করার নিয়ম ।আমাদের গঠনতন্ত্র নিয়ম মেনে কার্যক্রম চলছে এবং এই বছরের মধ্যেই সম্মেলন করা হবে।

এসময় ছাত্রলীগের কমিটির ব্যাপারে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আমাদের দলের সুপ্রিম ।তিনি এ ব্যাপারে চার জন কে দায়িত্ব দিয়েছেন ।তাদের তথ্য অনুসারে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। যারা দায়িত্ব পালন করছে তারা তার জবাব দেবে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল সোবাহান গোলাপ প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম