বিএনপির সানাউল্লাহ মিয়া চিকিৎসার জন্য ব্যাংককে

ই-বার্তা ডেস্ক ।। বিএনপির আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া চিকিৎসার জন্য ব্যাংকক গেছেন। বুধবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে তিনি ঢাকা থেকে চিকিৎসার উদ্দেশে রওনা হন।বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান তার পরিবারের বরাত দিয়ে সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

শায়রুল কবির খান বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বুধবার ভোর ৫ টা ৪৫ মিনিটে বিএনপির আইনবিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া ঢাকার শাহজালাল (রহ.) বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে রওনা দেন। তার সঙ্গে রয়েছেন ছেলে। সানাউল্লাহ মিয়ার তার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন।

এদিকে মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে দীর্ঘদিন ধরে অসুস্থ সানাউল্লাহ মিয়াকে দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার প্রমুখ তার পান্থপথের বাসায় যান।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে বিএনপির সক্রিয় রাজনীতির সঙ্গে জড়িত সানাউল্লাহ মিয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী প্যানেলের অন্যতম এ সদস্য স্ট্রোক করে দীর্ঘদিন নিউরিসায়েন্স ইনস্টিটিউটে ভর্তি ছিলেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের জেষ্ঠ্য নেতারা সেখানে তাকে দেখতে যান।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া