বিএনপির সিনিয়র নেতারা নির্বাচিতদের শপথ নিতে বাধা দিচ্ছেঃ নাসিম

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপত্র মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন যে, বিএনপির সিনিয়র নেতারা দলের নির্বাচিতদের শপথ নিতে বাধা দিচ্ছে।

আজ শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে জয় বাংলা সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বিএনপির সিনিয়র নেতারা তো ভোটে জিততে পারেনি। তাই তারা চায় না জুনিয়ররা সংসদে গিয়ে কথা বলুক। কারণ তারা কথা বললে তাদের কথা পত্রপত্রিকায় হেডলাইন হবে এবং সিনিয়রদের গুরুত্ব কমে যাবে। তাই সিনিয়র নেতারা চায় না নির্বাচিতরা সংসদে গিয়ে কথা বলুক।

বিএনপি থেকে নির্বাচিত সবাই শপথগ্রহণ করবেন এমন আশা প্রকাশ করে তিনি বলেন, আমার বিশ্বাস তারা সবাই শপথ নিয়ে সংসদে যোগদান করবেন। আমি বিএনপির সিনিয়র নেতাদের বলব, যারা নির্বাচিত হয়েছেন আপনারা তাদের শপথ নিয়ে সংসদে পাঠিয়ে দিন। কারণ তারা সংসদে গেলে সরকারের ভুলত্রুটি ধরিয়ে দিতে পারবেন। জনগণের কথা বলতে পারবে।

তিনি বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সমাজের বিবেকবান মানুষের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, সারা দুনিয়ায় ধর্মের নামে রক্তের হলি খেলা শুরু হয়েছে। নিউজিল্যান্ডের পরে এবার শ্রীলংকায় নিরীহ মানুষের ওপর বোমা হামলা করে কয়েক শত মানুষকে হত্যা করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রয়াত শেখ আবদুল কাদেরের স্মরণে এই সভার আয়োজন করা হয়।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম