বিএনপি আ’লীগের মত ১০ বছর ক্ষমতায় থাকলে, আ’লীগের কোন নেতা জীবিত থাকতো নাঃ জয়

ই-বার্তা ডেস্ক ।।  প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় জাতীয় বলেছেন ঐক্যফ্রন্টের লক্ষ্য বিএনপিকে পুনর্বাসন করে তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানানো । তিনি এমন্তব্য করেন ‘২১শে আগস্ট: বাংলাদেশের রাজনীতির বর্তমান ও ভবিষ্যৎ’ বিষয়ক একটি সেমিনারে ।

 

প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি উপদেষ্টা আরো বলেন,  বিএনপিকে পুর্নবাসন করা ও বিএনপিকে বাঁচিয়ে দেয়া ঐক্যফ্রন্টের লক্ষ্যে। ঠিক যুদ্ধাপরাধীদের পুর্নবাসন করে যেভাবে জিয়াউর রহমান  দেশে ফিরিয়ে এনেছেন।তারেক রহমানকে দেশে ফেরত আনতে এই সুশিলরা নেমে পড়েছে।

 

সজীব ওয়াজেদ জয় জানান, তৎকালীন উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন তারেক রহমানকে বিদেশে পালিয়ে যেতে সহায়তা করেছেন । এক প্রসঙ্গে জয় বলেন আওয়ামী লীগ যদি বিএনপির মত হত তাহলে খালেদা জিয়া কেবল কারাগারে থাকতো না মন্তব্য করে বলেন, আমাদের ওয়াদা খুনী তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে সাজা দেয়া হবে।

 

প্রধানমন্ত্রীর উপদেষ্টা আরো বলেন,  আওয়ামী লীগের কোন নেতাই জীবিত থাকতো না, শুধু বিএনপি যদি আওয়ামী লীগের মতো ১০ বছর ক্ষমতায় থাকতো। জঙ্গিবাদকে আশ্রয় দেয়, যারা মানুষ হত্যা করে, তাদের সবাইকে গ্রেফতার করা হবে। আশা প্রকাশ করে তিনি বলেন বিএনপি-জামায়াত একজোট হয়েও নির্বাচনে আওয়ামী লীগকে হারাতে পারবে।

 

 

 

ই-বার্তা / ডেস্ক