বিএনপি উপজেলা নির্বাচনে না এলে জনবিচ্ছিন্ন হয়ে পড়বে

ই-বার্তা ডেস্ক।।  সোমবার বেলা সাড়ে ১২টায় টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচনে বিএনপি অংশ না নিলে বুদ্ধিহীনতার পরিচয় দেয়া হবে। 

তিনি বলেন, দেশ ও জনগণের স্বার্থে বিএনপির নির্বাচনে অংশ নেয়া উচিত।  নির্বাচনে না এলে তারা অতীতের মতো ভুল করবে।  জনগণ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে পড়বে।  দেশে এখন শান্তি বিরাজ করছে। নির্বাচনের পরিবেশ রয়েছে।  নির্বাচন কমিশন স্বাধীনভাবে কাজ করছে।  

মোঃ তাজুল ইসলাম বলেন, নানান প্রতিকূলতার মধ্যেও আওয়ামী লীগ বিগত সকল নির্বাচনে অংশ নিয়েছে।  আওয়ামী লীগের পক্ষ থেকে বিএনপিকে উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জন্য আহ্বান জানান হয়েছে।  বিএনপি নির্বাচনে না আসলে তা হবে দেশ ও জাতির জন্য দুর্ভাগ্যজনক।

এর আগে এলজিআরডি মন্ত্রী বঙ্গবন্ধুর সমাধি বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।  এ সময় অন্যদের মধ্যে এলজিআরডি সচিব মো. কামাল উদ্দিন তালুকদার, এলজিইডির প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবদুস সালাম মণ্ডল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মজিবুর রহমান, নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচারক মো. আমিনুল ইসলামসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। 

পরে এলজিআরডি মন্ত্রী টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় এলজিইডি কর্তৃক পরিচালিত বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন।  বিকালে এলজিআরডি মন্ত্রী কোটালীপাড়া বাপার্ডের কার্যক্রম পরিদর্শন করেন। সেখানে তিনি বাপার্ড সম্প্রসারণ প্রকল্পের আওতায় ৩০ দিন মেয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণকারী নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু