বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দলঃ নাসিম

ই- বার্তা ডেস্ক  ।।   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম কাজিপুরের পৃথক দুটি বিশাল জনসভায় বিএনপিকে গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু  উল্লেখ করেছেন।  তিনি  বলেন, বিএনপি একটি সন্ত্রাস লালনকারী রাজনৈতিক দল, এটা প্রমাণ হয়েছে। আগামী নির্বাচনে জনগণের ভোটে এই সন্ত্রাস লালনকারী দলের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

 

গতকাল দুপুরে তিনি তার নির্বাচনী এলাকা কাজিপুরের যমুনা নদী বেষ্টিত চরগিরিশ ও মনসুরনগর ইউনিয়নে পৃথক দুটি বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেছেন।এসময় দুর্গম চরের পথে পথে কৃষক-শ্রমিকসহ খেটে খাওয়া সাধারণ মানুষের সাথে তিনি কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।  তিনি এসময় আরও বলেন, বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট নেতারা বলেছিল তারা এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না। আমরা বলেছিলাম শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে। তারা হেরে গিয়ে নাকে খত দিয়ে নির্বাচনী মাঠে খেলতে এসেছেন। সেটা ভালো কথা, কিন্তু ঠিকঠাকভাবে খেলবেন। যদি ফাউল করেন তাহলে জনগণ আপনাদের লালকার্ড দেখিয়ে দেবে। সেমিফাইনাল খেলায় আপনারা হেরে গেছেন। আগামী ৩০ ডিসেম্বরের ফাইনাল খেলায় আপনাদেরকে জনগণ ভোট না দিয়ে হারিয়ে দেবে।

 

এসময় নাসিম মন্তব্য করেন, নৌকায় ভোট দিয়ে মানুষ শান্তিতে আছে, স্বস্তিতে আছে। আগামী নির্বাচনেও এ দেশের মানুষ উন্নয়ন ও শান্তির জন্য নৌকায় ভোট দেবে। সারা দেশে নৌকার গণজোয়ার দেখে ওরা (বিএনপি) স্তম্ভিত হয়ে পড়েছে। জনগণের কাছে ভোট চাইতে সাহস পাচ্ছে না। অথচ তারা মিথ্যা অভিযোগ করে জনগণকে বিভ্রান্ত করার পাঁয়তারা করছে।

 

মনসুরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাস্টার জনসভায় সভাপতিত্ব করেন। চরগিরিশ ইউনিয়ন আয়োজিত হাই স্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী আব্দুস সামাদ।  এতে বক্তব্য দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম