‘বিএনপি-জামায়াত ভেতরে ভেতরে শক্তি সঞ্চয় করছে’

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন যে, বিএনপি-জামায়াত ভেতরে ভেতরে শক্তি সঞ্চয় করছে ।

নাসিম বলেন, বিএনপি-জামায়াত চক্র চুপ হয়ে আছে। তার মানে তারা নিঃশেষ হয়ে যায়নি। তারা ভেতরে ভেতরে শক্তি সঞ্চয় করছে। নিশ্চুপ হয়ে যাওয়া মানে নিঃশেষ হয়ে যাওয়া নয়। তাই আমাদের সবাইকে সজাগ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ‘শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক, মুক্তিযুদ্ধের চেতনায়, জঙ্গি ও মাদকমুক্ত বাংলাদেশ বিনির্মাণ’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, দেশে জঙ্গিবাদ একেবারে শেষ হয়ে যায় নাই। এরা যেকোনো সময় মাথাচাড়া দিয়ে উঠতে পারে। এখন আমরা আবারও নতুন করে জঙ্গিবাদের আওয়াজ শুনতে পাই। আবারও মানুষ হত্যা করার জন্য ডাক দেয়া হচ্ছে।

তিনি বলেন, দেশের বিরুদ্ধে ও গণতন্ত্র ধ্বংস করার জন্য বিএনপি-জামায়াত, জঙ্গিবাদি চক্র একের পর এক চক্রান্ত করছে। তাদের কাছ থেকে আমাদের দেশের গণতন্ত্র নিরাপদ নয়। তাই শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম