বিএনপি নেতা দুদুর বাড়িতে হামলা চালিয়েছে ছাত্রলীগ

ই-বার্তা ডেস্ক।।  প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগ এনে চুয়াডাঙ্গায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা চালিয়েছে ছাত্রলীগ।  

দুদুকে গ্রেপ্তারের দাবিতে গতকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে চুয়াডাঙ্গায় বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের পৃথক দুটি গ্রুপ। মিছিল চলাকালে শহরের সরকারি বালিকা বিদ্যালয় এলাকায় দুদুর পৈত্রিক বাড়িতে হামলা চালায় একটি পক্ষ। ভাঙচুর করা হয় বাড়ির বেশ কিছু আসবাবপত্র।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে ছাত্রলীগের একটি অংশ শহরের কবরী রোডে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি মিছিল বের করে। মিছিলে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগ সভাপতি মোহাইমেন হাসানা জোয়ার্দ্দার অনিক। মিছিল থেকে হঠাৎ এক দল যুবক শহরের সরকারি বালিকা বিদ্যালয় এলাকায় দুদুর পৈত্রিক বাড়িতে হামলা চালায়। এ সময় বাড়ির বেশকিছু আসবাবপত্র ভাঙচুর করা হয়। পরে দুদুর কুশপুত্তলিকা দাহ করেন তারা। 

বক্তারা বলেন, একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন এবং তাঁকে প্রাণনাশের হুমকি দেন।

একই দাবিতে রাত ৯টার দিকে অপর একটি মিছিল শহরে বিক্ষোভ প্রদর্শন করে। এর নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জানিফ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু