বিএনপি পাক আদর্শের রাজনৈতিক দলঃ হানিফ

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি মন্তব্য করেছেন যে, বিএনপি পাক আদর্শের রাজনৈতিক দল। তারা দেশকে ব্যর্থ করে পাকিস্তানের ঘাঁটি বানাতে চায়। তাই এ দেশে তাদেরও রাজনীতি করার অধিকার নেই।

আজ বুধবার বিকালে বগুড়া শহরে জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত দলটির সাবেক কেন্দ্রীয় নির্বাহী সদস্য প্রয়াত মমতাজ উদ্দিন স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, জামায়াত-বিএনপি মুদ্রার এপিঠ-ওপিঠ। জামায়াত এ দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। মানবতাবিরোধীদের রায় কার্যকর হলে পাকিস্তান পার্লামেন্টে নিন্দা প্রস্তাব আনা হয়েছিল। জামায়াত এখন দেশে পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের রাজনীতি ও পাক আদর্শে বিশ্বাস করে। তাই তাদের এ দেশে রাজনীতি করার অধিকার নেই।

বিএনপিকে সন্ত্রাসী ও খুনিদের সংগঠন দাবি করে তিনি আরও বলেন, জিয়াউর রহমান ক্ষমতা দখলের পর ১২শ’ মুক্তিযোদ্ধা সেনা কর্মকর্তাকে হত্যার মাধ্যমে দেশে হত্যার রাজনীতি শুরু করেন। তার ধারাবাহিকতায় স্ত্রী খালেদা জিয়া ও সন্তান তারেক রহমান বাংলাদেশে হত্যার রাজনীতি করেন। তাদের নির্দেশে পেট্রলবোমা মেরে আড়াইশ’মানুষকে পুড়িয়ে হত্যা করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনুর সঞ্চালনায় স্মরণসভায় অন্যদের মধ্যে কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, বগুড়া-১ আসনের এমপি আবদুল মান্নান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, মমতাজ উদ্দিনের ছেলে মাসুদুর রহমান মিলন, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমান, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিক হোসেন, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান আলী প্রমুখ বক্তব্য রাখেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম