বিএনপি সন্ত্রাসী দলঃ হানিফ

ই-বার্তা ডেস্ক ।। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম গ্রেনেড হামলার মামলার রায়ে বিএনপি সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে জনগণের কাছে। সন্ত্রাসী দলের রাজনীতির করার অধিকার নেই এমন মন্তব্য করেছেন  হানিফ।

 

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার দিশা টাওয়ারে ঢাকাস্থ কুষ্টিয়া সমিতির আয়োজনে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।হানিফ বলেন, শুধু ২১ আগস্ট নয়, ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যা এবং ৩ নভেম্বর জেল হত্যার মধ্যে দিয়ে এটা আজ প্রমাণিত বিএনপি কোনো রাজনৈতিক দল নয়। এটি একটি সন্ত্রাসী সংগঠন। গ্রেনেড হামলার রায়ের পর বিএনপির আর রাজনীতি করার নৈতিক অধিকার থাকতে পারে না।তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত ছিলেন। তার বহু প্রমাণ তিনি নিজে রেখে গেছেন।

 

‘বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ ও হত্যাকারীদের পুরস্কৃত করার মধ্যে দিয়ে প্রমাণিত হয়েছিল যে জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যার সঙ্গে জড়িত ছিলেন।’হানিফ আরও বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার সব তথ্য প্রমাণ করে বিএনপি রাজনৈতিক সমষ্টিগতভাবে এই হত্যাকাণ্ডের জন্য দায়ী। সেই হিসেবে আমরা হামলার মাস্টারমাইন্ড তারেক রহমান ও তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সর্বোচ্চ শাস্তি ও বিচার দাবি করছি। 

 

 

 

ই-বার্তা / ডেস্ক