বিজেপিকে সমর্থন না করায় বাদ পড়েছেন ধোনি : কংগ্রেস নেতা

ই- বার্তা ।। ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন মহেন্দ্র সিং ধোনি। এর মাধ্যমে ধোনির জাতীয় দলে ফেরার রাস্তা আপাতত অনেকটাই সংকুচিত হয়ে গেছে।

বিজেপি সরকারকে ঝাড়খণ্ড নির্বাচনে সমর্থন না করায় ধোনিকে এমন ভাগ্য বরণ করতে হয়েছে বলে অভিযোগ করেছেন কংগ্রেস নেতা শাকিল আহমেদ। খবর জি নিউজের। ধোনির বাদ পড়ার পিছনে সত্যিই কি বিজেপির হাত রয়েছে? এমন প্রশ্ন তুলেছেন তিনি। কংগ্রেস নেতা শাকিল আহমেদ টুইটারে লেখেন, দেশকে বিশ্বকাপ জেতানো এবং অনেক সাফল্য এনে দেয়া ধোনিকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাতিল করা হয়েছে শুধুমাত্র বিজেপি-কে সমর্থন না করার জন্য। এটা হলে এর থেকে লজ্জাজনক কিছু হতে পারে না।

ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচনের আগে ধোনিকে দলে টানার জন্য বিজেপির শীর্ষনেতৃত্ব যোগাযোগ করে। কিন্তু এতে রাজি না হলে বিজেপির হয়ে প্রচারের জন্য অনুরোধ করা হয় ধোনিকে। সেই প্রস্তাবেও সায় দেননি মাহি।এদিকে বোর্ডের সচিব পদে বসেছেন অমিত শাহর ছেলে জয় শাহ। তার পর থেকেই সরব কংগ্রেস। এ

বার বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে ধোনির বাদ পড়ায় সেদিকেই ইঙ্গিত দিলেন শাকিল আহমেদ। বৃহস্পতিবার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ২০১৯ সালের অক্টোবর থেকে সেপ্টেম্বর-২০২০ পর্যন্ত বার্ষিক চুক্তিবদ্ধ ক্রিকেটারদের নাম প্রকাশ করেছে বিসিসিআই। তবে কোনো ক্যাটাগরিতেই ধোনির নাম নেই। এতদিন এ ক্যাটাগরিতে ছিলেন তিনি। চুক্তি অনুযায়ী, বছরে বোর্ড থেকে ৫ কোটি রুপি পেতেন মাহি। গেল বছর পর্যন্ত এ চুক্তিতে ছিলেন তিনি।