বিদ্রোহী প্রার্থীদের ঘাড়ে চেপে বসেছে বিএনপি ও জামাতঃ অপু উকিল

ই-বার্তা  ।।  বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল বলেছেন, স্বচ্ছতা, জনপ্রিয়তা সহ সব দিকের যোগ্যতা বিবেচনা করেই নৌকা মার্কার মনোনয়ন দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

কেন্দুয়া উপজেলার ১৩টি ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী মনোনয়ন এই বিবেচনাই হয়েছে।তিনি বলেন, একটি মহল নৌকা মার্কার প্রার্থীদের জনপ্রিয়তায় ঈর্শান্বীত হয়ে নানান ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। ইউনিয়নের মধ্যে নতুন ঘটনা সাজিয়ে নৌকা মার্কার প্রার্থীদের ভাবমূর্তি ক্ষুন্ন করতে মামলা দায়েরের চেষ্টাও করছে তারা। সকলকে সজাগ ও সতর্ক দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

অধ্যাপক অপু উকিল আরো বলেন, স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীদের ঘাড়ে চেপে বসেছে বিএনপি ও জামাত। তারা মিষ্ট মিষ্ট কথা বলে, স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীদের নৌকার বিরুদ্ধে নির্বাচনের অংশ নেয়ার জন্য উদ্বুদ্ধ করছে।মূলত তারা নৌকার কল্যান চাই না। চাই না শেখ হাসিনার হাত শক্তিশালী হোক।  অপু উকিল বলেন, তাদেরকে রুখে দাঁড়াতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সকল সৈনিকদেরকে কঠিন ঐক্য গড়ে তুলে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

রবি ও সোমবার কেন্দুয়া উপজেলার সাউদপাড়াস্থ উকিল বাড়ির প্রিয় প্রাঙ্গণে ১৩টি ইউনিয়ন থেকে আসা দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আগামী ৫ জানুয়ারির নির্বাচন নৌকা মার্কার নির্বাচন। সকলকে ঘরে ঘরে গিয়ে জাগাতে হবে। শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন। তিনি দলীয় নেতাকর্মীদেরকে কোমড় বেঁধে নৌকা মার্কার প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে ঘরে ঘরে গিয়ে কাজ করার পরামর্শ দেন।

ই-বার্তা/ দিলীপ কুমার দাস/ ময়মনসিংহ প্রতিনিধি