বিনা মূল্যে করোনা ভ্যাকসিনের নিবন্ধন সেবা চালু করেছে বিমানবন্দর থানা ছাত্রলীগ

ই-বার্তা ।।  ঢাকা মহানগরে টিকাদান কর্মসূচি বাস্তবায়নে কর্মীদের স্বেচ্ছাসেবক টিম গঠনের নির্দেশ দিয়েছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আওতাধীন সকল থানা, কলেজ ও ওয়ার্ড ইউনিটকে টিম গঠন করে কোভিড-১৯ ভ্যাকসিন টিকার ফ্রি রেজিস্ট্রেশন সেবা চালু করার নির্দেশ দিয়েছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের অন্তর্গত বিমানবন্দর থানা ছাত্রলীগ কোভিড-১৯ ভ্যাকসিন টিকার ফ্রি রেজিস্ট্রেশন সেবা চালু করেছে। বিমানবন্দর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাহেদুল আজম কনকের নেতৃত্বে ফ্রি ভ্যাকসিন রেজিস্ট্রেশন কার্যক্রম করছে সংগঠনটি। উক্ত থানার বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ বুথে ফ্রী রেজিস্ট্রেশন সেবা চালু করা হয়েছে।

“দেশ বাঁচাতে বিনামূল্যে ভ্যাকসিন দিচ্ছে সরকার, পরিবার বাঁচাতে টিকা নেওয়ার দায়িত্ব আপনার” – এই স্লোগানকে সামনে রেখে সকলকে করোনা ভ্যাকসিন গ্রহনে আগ্রহী করে তুলতে এবং সকলকে সচেতন করে তুলতে এই উদ্যোগ গ্রহণ করেছে বিমানবন্দর থানা ছাত্রলীগ৷

বিমানবন্দর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহেদুল আজম কনক বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের বিপ্লবী সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় ভাইের নির্দেশ মোতাবেক করোনাভাইরাসের টিকা যেন মানুষ সহজে নিতে পারে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এসময় অনেক উৎসাহ নিয়ে সাধারণ মানুষ কে করোনা ভ্যাকসিন গ্রহনের আবেদন করতে দেখা যায়৷

সুবিধাভোগী মোতালেব মিয়া বলেন, করোনা ভ্যাকসিন নেওয়ার আবেদন করার প্রক্রিয়া আমরা জানতাম না। কিন্তু বিমানবন্দর থানা ছাত্রলীগ এই কাজটি আমাদের জন্য সহজ করে দিয়েছে ।

সাইদুর রহমান হৃদয় সংবাদ মাধ্যমকে বলেন, এই ক্যাম্পিং এর মাধ্যমে কোভিড-১৯ টিকার ফ্রি রেজিস্ট্রেশন সেবা চালু এবং সাধারণ জনগণকে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা নিতে উৎসাহিত করছি যাতে করে কোন খরচ সাড়া সহজে সবাই রেজিস্ট্রেশন করতে পারে এবং টিকা গ্রহণ করতে পারে।