বিপিএল উদ্বোধনের টিকিট পাওয়া যাবে শুক্রবার

ই- বার্তা ডেস্ক।। বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসর বঙ্গবন্ধু বিপিএল নামে মাঠে গড়াবে। আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু বিপিএলের আসর। আর উদ্বোধনী অনুষ্ঠান হবে ৮ ডিসেম্বর। ওই উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে শুক্রবার থেকে।

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন। এছাড়া জমকালো উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে আসবেন বলিউডের তারকারা। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের দাম ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা থেকে দশ হাজার টাকা পর্যন্ত। বুধবার বিসিবি এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে। টিকিট পাওয়া যাবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথে এবং মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত পাওয়া যাবে ওই টিকিট।

বিসিবির দেওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, ক্লাব হাউজের টিকিটের মূল্য ধরা হয়েছে এক হাজার টাকা। গ্রান্ড স্ট্যান্ড থেকে উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করতে হলে আড়াই হাজার টাকার টিকিট সংগ্রহ করতে হবে। আর গ্রাউন্ড সিটিংয়ের টিকিট মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ হাজার টাকা। মঞ্চ তৈরির কাজ শুরু হয়ে গেছে কদিন আগেই। এখন আসনসজ্জা নিয়ে চলছে প্রস্তুতি। পূর্ব গ্যালারি পড়ে যাচ্ছে মঞ্চের ঠিক পেছনে। সেই গ্যালারি তাই ফাঁকা থাকবে। মঞ্চের দুই পাশের গ্যালারিও অনেকটা ফাঁকা থাকবে।

ফলে ২৫ হাজার দর্শক ধারণক্ষমতার শের-ই-বাংলায় সব মিলিয়ে আট হাজারের মতো দর্শক উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন। এর মধ্যে তিন হাজার টিকিট যাবে ক্লাব, কাউন্সিলর ও নির্বাচিত লোকদের জন্য। খুব অল্পসংখ্যক সাধারণ দর্শকই তাই মাঠে গিয়ে উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন।