বিবাহবিচ্ছেদের গুজব নিয়ে যা বললেন প্রিয়াংকা

ই- বার্তা ডেস্ক।।   প্রকাশ্যে বেশকিছু দিন প্রেম করার পর গত বছর বিয়ের পিঁড়িতে বসেছেন প্রিয়াংকা চোপড়া নিক জোনাস। সম্প্রতি তাদের বিবাহবিচ্ছেদের গুজব শোনা যাচ্ছে । তবে এই গুজবের দাঁতভাঙা জবাব দিয়েছেন  প্রিয়াংকা চোপড়া।

গত শনিবার যুক্তরাষ্ট্রের আটলান্টায় জোনাস ব্রাদার্স ব্যান্ডের শোতে হাজির হন প্রিয়াংকা ও নিক। নিক জোনাস আর তার দুই ভাই কেভিন জোনাস ও জো জোনাসকে নিয়ে গঠিত এই মার্কিন ব্যান্ডের শোতে এবারই প্রথম অংশ নিয়েছেন তারা।

শোতে গিয়ে দারুণ খুশি এই দুই তারকা দম্পতি। শো শেষে স্বামী নিক জোনাসের কপালে চুমু দেন প্রিয়াংকা।এ সময় জোনাস ভাইদের সঙ্গে ছবি তোলেন প্রিয়াংকা।

তবে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে প্রিয়াংকা লিখেছেন, এবারই প্রথম জোনাস ব্রাদার্সের শোতে এসে আমি গর্বিত।পোস্টের শেষে পরিবার উল্লেখ করে একটা ভালোবাসার চিহ্নও এঁকে দেন প্রিয়াংকা চোপড়া।বেশ কিছুদিন ধরে নিক ও প্রিয়াংকার বিবাহবিচ্ছেদের গুজব শোনা যাচ্ছিল। তবে এই ছবি পোস্ট করার মধ্য দিয়ে এই গুজবের দাঁতভাঙা জবাব দিলেন প্রিয়াংকা।

ভক্তসহ সিনেপ্রেমীদের মনে হঠাৎ দোলা দিয়েছিল, নিককে প্রিয়াংকার জীবনসঙ্গী করার সিদ্ধান্তটি। অনেকে বিষয়টিতে অবাক হয়েছিলেন। অনেকেই সে সময় বয়সের তারতম্য আর নাগরিত্ব বিষয়ে প্রশ্ন তুলেছিলেন।

বলি বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ঘর বাঁধতে চেয়েছিলেন বলি অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তাদের অঘোষিত প্রেমকাহিনী ভোলেনি ভক্তরা। হয়তো ভাবা হয়েছিল শাহরুখের মতোই কোনো বলি তারকা বা ভারতীয় ধনকুবেরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন প্রিয়াংকা।

তবে সেসব রেখে প্রিয়াংকা গাঁট বাঁধলেন সাত সমুদ্র পেরিয়ে মার্কিন মুলুকের ছোকড়া নিককে! তবে উমেদ প্রাসাদে প্রেমের পরিণতিতে শেষতক ভক্তদের মনে উচ্ছ্বাসই দেখা গেছে। প্রিয়াংকার বিয়ের সব খোঁজখবর রেখেছেন তারা।

এখন প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন। পপতারকা নিক তার নতুন চলচ্চিত্র ‘জুমানজি’ নিয়ে ব্যস্ত আছেন। অন্যদিকে প্রিয়াংকা ঘরের বউ হয়ে সময় দিচ্ছেন শ্বশুরবাড়ির লোকজনদের।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম