বিমানবন্দরে আলিয়াকে জড়িয়ে ধরলেন রণবীর

ই-বার্তা ডেস্ক।।  চলতি বছরের বড়দিনের সময় মুক্তি পাবে প্রেমিক জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এ ছবির শুটিং স্পটেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের রসায়নটা আরও গাঢ় হয়। আজ প্রকাশ পেতে যাচ্ছে তাদের অভিনীত এ ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম দর্শন।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়, কোনো পাঁচতারা হোটেলের বল রুমে নয়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রথম দর্শন উন্মোচিত হবে ভারতের এলাহাবাদের কুম্ভ মেলা প্রাঙ্গণে। কথা আছে আজ সন্ধ্যায় প্রকাশ পাবে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রথম দর্শন। এ উপলক্ষে আজ বিকেল ৪টায় মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে পৌঁছান ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি টিম। এ টিমের অন্যদের সঙ্গে ছিলেন আলিয়া-রণবীর জুটি ও ছবিটির নির্মাতা অয়ন মুখার্জি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, এ সময় কালিনা বিমানবন্দরে উপস্থিত পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন প্রেমিক জুটি আলিয়া-রণবীর। তখন ক্যামেরার সামনেই আলিয়াকে জড়িয়ে ধরেন রণবীর। বিমানবন্দরে পাপারাজ্জির ক্যামেরার ফটোশুট শেষে বিমানে উঠে নিজেদের এলাহাবাদ ভ্রমণের একটি ভিডিও ধারণ করেন আলিয়া। ওই ভিডিওতে প্রেমিক রণবীর ও নির্মাতা অয়নের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেন এ অভিনেত্রী।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া