বিশাল জয়ের পর সংযমের বার্তা দিল আ’লীগ

ই-বার্তা ডেস্ক ।।   সংখ্যাগরিষ্ঠতা পেয়ে জয়লাভ করার পর নেতাকর্মীদের উদ্দেশে সংযমের বার্তা দিয়েছে বিজয়ী আওয়ামী লীগ দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

নির্বাচনে জয়ের পর দিন সোমবার নিজের জেলা নোয়াখালীতে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করেন, বিজয় মিছিল করার কোনো প্রয়োজন নেই। নেত্রী নির্দেশনা মানতে হবে।প্রতিপক্ষের ওপর কোনো প্রকার প্রতিশোধ নেয়ার নেয়া যাবে না। এসব কথা শুধু এখানে প্রযোজ্য নয়, বৃহত্তর নোয়াখালীসহ সারা দেশের জন্য প্রযোজ্য। আমাদের নেত্রী শেখ হাসিনারও একই নির্দেশনা রয়েছে।

 

তিনি এ সময়  আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সব নেতাকর্মীকে নেত্রীর এ নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।ওবায়দুল কাদের বলেন, আমি প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করি না। ধৈর্য ও সহিষ্ণুতার সঙ্গে এ বিজয় উদযাপন করার জন্য। আমাদের পরবর্তী কার্যক্রম হল সব মানুষের সঙ্গে ভালো আচরণ করা। ভুল সংশোধন করার সৎ সাহস শেখ হাসিনার আছে। অতীতে যদি কোনো ভুল হয়ে থাকে, আমরা অতীতের সেই ভুল থেকে শিক্ষা নিয়ে নবতর পথযাত্রার সূচনা করব।”

 

কাদের আরও বলেন,” ভুল মানুষই করে, সব ভুল সংশোধন করে আমারা নতুন করে যাত্রা শুরু করব। উন্নয়ন ও ভালো আচরণ নিয়ে আমরা একটি ঐতিহ্যবাহী দল হিসেবে এগিয়ে যাব। নতুন বছরে আমরা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখব। রাতারাতি কোনো সমস্যার সমাধান করা সম্ভব হবে না।

 

তিনি বলেন, এ এলাকার ক্লোজারের মতো কঠিন কাজও আমরা করেছি। এখন দরকার গ্যাস সংযোগ ও বেকার তরুণ সমাজের কর্মসংস্থান সৃষ্টি করা। পর্যায়ক্রমে এটিও আমি করব। আজ থেকে আমি মনোযোগী হব।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম