বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ

ই-বার্তা ডেস্ক।।  ২০১৫ সালের পর একটি মাত্র ওয়ানডে ম্যাচ খেলা রাসেল আইপিএলে আছেন দুর্দান্ত ফর্মে।  সেই সুবাদে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপের প্রাথমিক দলে ডাক পেয়েছেন এই অলরাউন্ডার।  তবে জায়গা হয়নি কাইরন পোলার্ড আর ওয়েস্ট ইন্ডিজের দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের মুল কারিগর মারলন স্যামুয়েলসের।   

দুই বছর ওয়ানডে না খেললেও ফাস্ট বোলার শ্যানন গ্যাব্রিয়েল জায়গা পেয়েছেন দলে।  ইংল্যান্ডের বিপক্ষে সাম্প্রতিক সিরিজে ইনজুরির কারণে দলে থাকতে না পারলেও এভিন লুইস ও কেমার রোচ অন্তর্ভূক্ত হয়েছেন ক্যারিবীয়দের প্রাথমিক দলে।

আঙুলের লিগামেন্ট ছিড়ে যাওয়া বাদ পরেছেন সুনীল নারাইনও।  ক্রিস গেইল পঞ্চম বিশ্বকাপ খেলার জন্য ডাক পেয়েছেন। যিনি এই আসরের পর ওয়ানডে থেকে অবসরের ঘোষণা দিয়ে রেখেছেন।  স্পিন অলরাউন্ডার ফ্যাবিয়ান অ্যালেন জায়গা পেয়েছেন দলে।

ওয়েস্ট ইন্ডিজ প্রাথমিক দল : জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, কার্লোস ব্র্যাথওয়েট, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, শিমরন হেটমায়ের, শাই হোপ, এভিন লুইস, অ্যাশলে নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ, আন্দ্রে রাসেল ও ওশেন থমাস।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু