বিশ্বকাপে বাংলাদেশ কঠিন লড়াই দিবেঃ উইলিয়ামসন

ই-বার্তা ডেস্ক।।  অনেকদিন ধরে একসঙ্গে খেলছে নিউজিল্যান্ডের বর্তমান দলটি।  সেইসঙ্গে ইংল্যান্ডে তারা পছন্দের কন্ডিশনও পাবে।  নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসন কথা বলেছেন নিজের দল এবং এবার বিশ্বকাপের ফেভারিট দলগুলোকে নিয়ে।  সেখানে বাংলাদেশকেও এগিয়ে রেখেছেন। 

উইলিয়ামসন বলেন, প্রতেক দল প্রত্যেক দলের সাথে খেলায় শুরু থেকে দারুণ প্রতিদ্বন্দ্বিতামূলক একটা টুর্নামেন্ট হতে যাচ্ছে এবার।  কোনো দল কোনো ম্যাচ হালকাভাবে নিতে পারবে না।  ফলে যত বেশি সম্ভব ম্যাচ জিতে রাখাই এখানে বুদ্ধিমানের কাজ হবে।  আমার মনে হয়, এই বছর এই টুর্নামেন্টটা খুব কৌতুল উদ্দীপক হতে যাচ্ছে।  আমাদের একটা কথা মনে রাখা দরকার, একটা খারাপ দিনই ভাগ্য লিখে দিতে পারে।

তিনি বলেন, আমরা এখনও পর্যন্ত ট্রফি জিততে পারিনি।  গত বিশ্বকাপে ট্রফির খুব কাছে গিয়েও তা করতে পারিনি।  কে জানে, ভাগ্য হয়তো এবার আমাদের জন্য হাসবে।

নিজের দল নিয়ে সন্তুষ্টির কথা উল্লেখ করে নিউজিল্যান্ড অধিনায়ক বলেন, আমাদের দলে তারুণ্য ও অভিজ্ঞতার ভালো মিশেল আছে।  আমরা বেশ কয়েকজন গত কয়েক বছর ধরে একসঙ্গে খেলছি।  এটা সত্যিই আমাদের একটা দল হয়ে খেলতে সহায়তা করছে।  আমাদের আসলেই ভালো করা উচিত। 

বাকি দল গুলো নিয়ে কথা বলতে গিয়ে উইলিয়ামসন বলেন, সবগুলো দলই খুব ভালো।  তবে  আমি বাংলাদেশ ও আফগানিস্তানের কাছ থেকে কঠোর লড়াই দেখতে পাচ্ছি।  তারা ধারাবাহিকভাবে ভালো ক্রিকেট খেলছে।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু