বিয়ের পর অভিনয় ছেড়ে দেবঃ দীপিকা

ই-বার্তা।। বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন অভিনেত্রী। স্বামী, সংসার আর বাচ্চাদের নিয়ে কাটাবেন সময়। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল বিয়ের পর তিনি কী করবেন? তাতেই মিলেছে এই উত্তর।

বলিপাড়া এখন মশগুল তাঁদের বিয়ের খবরে। রণ-দীপির বিয়ের তারিখ। ম্যারেজ ভেন্যু। শপিং। এসব নিয়ে যখন চারিদিকে নানা রকম খোস গল্প চলছে, ঠিক তখন দীপিকার কথায় মন ভাঙল সিনেপ্রেমীদের।

প্রিয় নায়িকার বিয়ের খবরে তাঁরা যেমন খুশি।তারথেকে বেশি কষ্ঠ পেলেন, যখন শুনলেন  বিয়ের পর অভিনয় ছেড়ে দেবেন অভিনেত্রী।

তবে এটা নায়িকার কথার কথা, নাকি সত্যি পরিকল্পনা, ঈশ্বরই জানেন। আপাতত শোনা যাচ্ছে, চলতি বছর সেপ্টেম্বর না হলে ডিসেম্বরে হতে চলেছে দীপিকা-রণবীরের বিয়ে।

রণ-দীপির বাবা-মা একসঙ্গে বসে সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটে তারিখ বেছে নিয়েছেন। তবে কোন দিনে চারহাত এক হবে তা এখনও ফাইনাল হয়নি। আর তাই বছর শেষে কোনও ছবির কাজও হাতে রাখছেন না দীপিকা-রণবীর।

প্রসঙ্গত, বিয়ের ডেটের মতই এখন ফাইনাল হয়নি বিয়ের ভেন্যু। তাই এখনও জানা যায়নি দেশ বা বিদেশে সাজতে চলেছে রণ-দীপির ছাদনাতলা। বিভিন্ন সূত্রের খবর, বিয়ে হবে অত্যন্ত গোপনে।

আর সম্পূর্ণ হিন্দু সংষ্কৃতি মেনেই হবে বিয়ে। বিয়েতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকজন ছাড়া আর কেউ থাকবেন না। তারপর রিসিপশন হবে কিনা সে ব্যাপারে রণবীর, দীপিকা কেউ এখনও সিদ্ধান্ত নেননি