বিয়ের সাজে মেহের আফরোজ শাওন

ই- বার্তা ডেস্ক।। প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের প্রাক্তন স্ত্রী গুলতেকিন খান বিয়ে করে আলোচনায় আসেন সম্প্রতি।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কবি আফতাব আহমেদকে বিয়ে করেছেন গুলতেকিন। নতুন জীবন শুরু করায় প্রিয়জন ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভেসেছেন তিনি। এবার বিয়ের সাজে হাজির হয়ে আলোচনায় হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওন। গতকাল বৃহস্পতিবার বিয়ের সাজের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন শাওন। ছবিটির ক্যাপশনে তিনি জুড়ে দিয়েছিলেন রবীন্দ্রসংগীতের কয়েকটি লাইন- ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি/ চিরজন্ম সঙ্গোপনে পূজিব একাকী/ কেহ জানিবে না মোর গভীর প্রণয়/ কেহ দেখিবে না মোর অশ্রুবারিচয়।/ আপনি আজিকে যবে শুধাইছ আসি/ কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।

শাওন এ ছবিটি পোস্ট করায় তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকের মনেই প্রশ্ন জাগে তবে কী বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি? ছবিটিতে অবশ্য মেকওভার ও আলোকচিত্রীর নাম রয়েছে। আর এটি মূলত একটি ব্রাইডাল ফটোশুটের ছবি। জাহিদ খান মেকওভারের ফেসবুক পেজেও শাওনের বধূ বেশে ছবি পোস্ট করা হয়েছে। জাহিদ খান মেকওভার ছবির ক্যাপশনে লিখেছে, আবারও নববধু রূপে মেহের আফরোজ শাওন। ছবিগুলো তুলেছেন ব্রাইডাল ফটোগ্রাফার এম এইচ বিপু।

মেহের আফরোজ শাওন হুমায়ূন আহমেদের আজ রবিবার নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন। এরপর তিনি হুমায়ূর আহমেদর ‘দুই দুয়ারী’ ‘আমার আছে জল’ প্রভৃতি ছবিতে অভিনয় করেন। হুমায়ূন আহমেদের অনেক একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। ‘কৃষ্ণপক্ষ’ নামে একটি চলচ্চিত্রও পরিচালনা করেন তিনি।