বিয়ে করলেন মডেল-অভিনেত্রী সাবিলা নূর

ই-বার্তা ডেস্ক।। গত শুক্রবার বিয়ে করলেন মডেল-অভিনেত্রী সাবিলা নূর। দীর্ঘদিনের প্রেমিক নেহাল সুনন্দ তাহেরের সঙ্গে গতকাল তাঁর বিয়ে হয়েছে। নেহাল বেসরকারি টিভি চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী।

শুক্রবার রাজধানীর বেইলি রোডে অফিসার্স ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আগামীকাল হবে বউভাত। তিন বছর আগে বন্ধু তৌসিফের মাধ্যমে নেহালের সঙ্গে পরিচয় বলে জানালেন সাবিলা। শুরুতে বন্ধুত্ব থাকলেও একসময় দুজনের একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। সাবিলা বলেন, আমাদের তিন বছরের বন্ধুতার সম্পর্ক। সেই বন্ধুত্ব থেকেই এক বন্ধনে আবদ্ধ হলাম আমরা। সবার কাছে দোয়া চাই। যেনো বাকী জীবন একসঙ্গে থাকতে পারি।

বিয়ের পর কাজ কতটা নিয়মিত থাকবেন জানতে চাইলে সাবিলা বলেন, আমার কাজের ব্যাপারে বেশ সহযোগীতা করে ও। আমার কাজের ক্ষেত্রে কোন ওর পক্ষ থেকে কোন বাধা থাকবে না। বিয়ের আগে যেভাবে কাজ করেছি সেভাবেই কাজ চালিয়ে যাবে। তবে দায়িত্ব বেড়ে গেছে অনেক। বিয়ের পর পরই ইউরোপের গ্রিসে মধুচন্দ্রিমায় যাওয়ার প্রাথমিক পরিকল্পনার কথা জানিয়েছেন এ অভিনেত্রী।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সিয়াম আহমেদ আর স্ত্রী অবন্তী, অনিমেষ আইচ ও ভাবনা, রুম্মান রশীদ খান, শবনম ফারিহা ও তাঁর স্বামী অপু, তৌসিফ মাহমুদ ও তাঁর স্ত্রী জারা, ফখরুল বাশার মাসুম ও মিলি বাশার দম্পতি, সামিনা চৌধুরী, রুনা খান, প্রভা, তানজিন তিশা, সাফা কবিরসহ আরও অনেক তারকা সহ অনেকেই আসেন বিয়েতে।