বেগম জিয়াকে হত্যার পরিকল্পনা করছে সরকারঃ রিজভী

ই-বার্তা ডেস্ক।।  বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, জীবনবাজি রেখে রণাঙ্গনে যিনি ঝাঁপিয়ে পড়েছিলেন, সেই মুক্তিযোদ্ধা শহীদ জিয়াউর রহমানের স্ত্রী বেগম জিয়াকে আজ হত্যার ষড়যন্ত্র চলছে।

বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, মহান স্বাধীনতা দিবসের বাকি আর মাত্র চারদিন।  হাতের মুঠোয় প্রাণ নিয়ে যিনি অসীম সাহসে জীবন-মৃত্যুকে পরম ভৃত্য করে রণাঙ্গনে নেতৃত্ব দিয়েছিলেন সেই বীরউত্তম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সহধর্মিণী, তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়াকে হত্যা করতে উন্মত্ত হয়ে উঠেছে বর্তমান অবৈধ সরকার।  

রিজভী বলেন, বর্তমান প্রধানন্ত্রী পরিত্যক্ত অন্ধকার স্যাঁতসেঁতে কারাগারে গুরুতর ও চূড়ান্ত অসুস্থ খালেদা জিয়ার যন্ত্রণার ছটফটানি দেখে আনন্দ উপভোগ করছেন। দেশের মানুষ আজ বুঝতে পেরেছে এই অবৈধ সরকার বেগম জিয়াকে পরোক্ষ ভাবে হত্যা করতে চায়।

খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিবরণ দিয়ে তিনি বলেন, দেশনেত্রীকে অচল করার জন্য তার সুচিকিৎসা করানো হচ্ছে না। আদালতে আনার আগে তিনি অসুস্থতায় থরথর করে কাঁপছিলেন।  বারবার বমি করছিলেন।  মাথা সোজা রাখতে পারছিলেন না। আদালতে উপস্থিত আইনজীবীরাও তার শারীরিক অবস্থা দেখে বিচলিত হয়ে পড়েন।

প্রধানমন্ত্রীর কথা ও কাজের মধ্যে বিস্তর ব্যবধান রয়েছে মন্তব্য করে রিজভী বলেন, শেখ হাসিনা বলেছেন- আমি বঙ্গবন্ধুর কন্যা, আমার ক্ষমতার দরকার নেই, আবার মিডনাইট নির্বাচনের মাধ্যমে অবৈধ প্রধানমন্ত্রিত্ব ধরে রাখেন। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু